1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

একটু চেষ্টা করলে এটা হবে সর্বকালের সেরা কমিটি: আশা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ৫৮৬ Time View
না’গঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা বলেন, যারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে লালন করে তারাই বিএনপির রাজনীতি করে।

আর যারা এই কমিটিতে স্থান পেয়েছে তাদের অধিকাংশই নির্যাতিত। যিনি এই কমিটির সদস্য পদে আছেন আমি মনে করি তিনি মহানগরের প্রতিটি ওয়ার্ডে রাজনীতি করার যোগ্যতা রাখে। আমরা যদি যার যার অবস্থান থেকে একটু চেষ্টা করি তাহলে সর্বকালের সেরা হিসেবে এই কমিটিকে প্রতিষ্ঠিত করা সম্ভব।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) বাদ আছর কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে আগামী ১৯ আগষ্ট স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি মূলক সভা তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আজ ১৫ আগষ্ট আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন সেই রকম পরিবেশ বা পরিস্থিতি না থাকার কারনে আমরা আমাদের মায়ের জন্মদিন পালন করতে পারিনি। তিনি আজ সরকারের দেয়া মিথ্যা মামলায় কারাগাড়ে আছেন। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি।

সেই সাথে আজকের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারকে হত্যা করেছে আমরা তাদের রুহের মাগফেরাত কামনা করছি।

উপস্থিত নেতৃবৃন্দদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, দলের এই দুঃসময়ে কোন কারনে কমিটির সিনিয়র নেতৃবৃন্দরা যদি আপনাদের সাথে যোগাযোগ করতে না পারে। সে ক্ষেত্রে কমিটির যে কোন নেতার মাধ্যমে আপনাদের কাছে সাংগঠনিক বা দলীয় কর্মসূচির তথ্য পৌছে যাবে। এতে করে আপনারা মন খারাফ করবেন না যে সিনিয়র নেতৃবৃন্দরা আমাদের সাথে যোগাযোগ করলো না।

আমরা চাইছি সিনিয়র নেতৃবৃন্দদের সাথে কথা বলে যত দ্রুত সম্ভব প্রতিটি থানা ও ওয়ার্ড কমিটি গুলো দিয়ে দিবো। আপনারা কমিটি করে আমাদের কাছে জমা দিয়ে দেন। আর না দিতে পারলে এটার ব্যর্থতা আপনাদের।

এর আগে আগামী ১৯ আগষ্ট জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের বিষয় নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটির নেতৃবৃন্দদের পরামর্শ নেন।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটির অধিকাংশ নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL