প্রচ্ছদ লিড সোনারগাঁয়ে অবৈধ স্থাপনা উছেদ অব্যাহত

সোনারগাঁয়ে অবৈধ স্থাপনা উছেদ অব্যাহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর উপজেলার  কুতুবপুরে নদীর তীরে গড়ে উঠা হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডাব্লিউটিএ কর্তৃপক্ষ।  এ নিয়ে শীতলক্ষ্যায়  তৃতীয় দফায় দ্বিতীয়  দিনের মত উচ্ছেদ অভিযানটি পরিচালিত করা হয়।

বুধবার (২১ আগস্ট) বেলা ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ উছেদ অভিযান পরিচালিত হয়।

বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামালের তত্বাবধানে আরো উপস্থিত ছিলেন  উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা। এসময় একটি জাহাজ, একটি ভেকু, একটি টাগ বোটসহ বিপুল সংখ্যক পুলিশ, আনসার সদস্য ও বিআইডব্লিউটিএর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, শীতলক্ষ্যা মেঘনা ও ধলেশ্বরী নদীর তীর দখল করে গড়ে উঠা সবরকমের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। তৃতীয় দফায় আগামী রোববার পর্যন্ত ৪ দিনব্যাপী উচ্ছেদ  অভিযান চলবে। আমাদের উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, বুধবার হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছে। জব্দকৃত বালু ১ লাখ টাকা নিলামে বিক্রি করা হয়।

উল্লেখ্য,  ২০ আগষ্ট প্রথম দিনের অভিযানে ৩টি কারখানার গোডাউন, ১৩টি  পাকা ভবন, গাইড ওয়ালসহ ৩৬টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে গুড়িয়ে দেয়া হয়।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!