প্রচ্ছদ লিড আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৭ জন আহত

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৭ জন আহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে যাত্রীবাহী  সিএনজি  ও অটো রিকশার  সংঘর্ষে শিশুসহ ৭ জর আহত হয়েছ্। বৃহস্পতিবার  (২২ আগস্ট ) রামচন্দ্রী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো স্থানীয় চৈতনকান্দা এলাকার নুরুল ইসলামের মেয়ে পাঁচ মাস বয়সি নিলুফা, একই এলাকার নুর ইসলামের স্ত্রী রেশমি (২২), তুকবির হোসেনের স্ত্রী হোসনারা (৩০), মৃত রফিকের মেয়ে নাছিমা (৪৮), মতির মেয়ে নাজমীন (১৮), স্থানীয় বাইলট বগাদী এলাকার মিরাজউদ্দিনের ছেলে চালক নাসির (২৫) ও সোনারগাও থানাধীন নয়ামাটি এলাকার হবির ছেলে চালক নবী হোসেন (৩৮)।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে হোসনারা, নবী হোসেন ও নাজমীনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত নাসির জানান, ঢাকা মেট্রো ৩০৬৭ নাম্বারের একটি সিএনজি অটোরিকশা যাত্রী নিয়ে আড়াইহাজার থেকে বিশ্বনন্দী ফেরিঘাটের উদ্দেশ্যে যাচ্ছিল। রামচন্দ্রী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকা মেট্রো থ-১২৩৮ নাম্বারের যাত্রীবাহি একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক আরিফুল আহতদের এ তথ্য নিশ্চিত করেছেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং আহতদের উদ্ধার করা হয়েছে।

না’গঞ্জ জেলা কারাগার পরিদর্শনে কারা মহাপরিদর্শক

নারায়ণগঞ্জ জেলা কারাগার পরিদর্শক করেছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল একেএম মোস্তফা কামাল পাশা।
Shares