1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

সোনারগাঁয়ে মসজিদের ইমামকে গলা কেটে হত্যা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
  • ৭০ Time View

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদের ইমামকে গলা কেটে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২২আগষ্ট) ভোরে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মল্লিকপাড়া এলাকার নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়,নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদের ইমামকেকে বা কারা গলা কেটে হত্যা করে মসজিদের হুজরাখানায় ফেলে যায়, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পুলিশের এসআই তাহিদউল্লাহ জানান,খুলনা তেরোখাদা গ্রামের আফতাব ফরাজীর ছেলে দিদারুল ইসলামকে কে বা কারা হত্যা করেছে কেউ বলতে পারেনি। পুলিশ প্রাথমিক তথ্য যাচাই বাছাই করছে,ইমামের মরদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় মুসল্লিরা জানান,একই ইউনিয়নের ছোট কাজীরগাঁও গ্রামের মসজিদের ঈমামের রেফারেন্সে মসজিদে আসেন তিনি,ঈদের পরদিন মঙ্গলবার ট্রেনিং এর কথা বলে বাইরে যায় পরে শুক্রবার জুমার নামাজ পড়ান,এরপর আবার ট্রেনিং এ চলে যান,পরে আবার মঙ্গলবার আসরের নামাজ পড়ান, তবে তিনি বেশিদিন হয়নি আমাদের মসজিদে এসেছেন।

এব্যাপারে সোনারগাঁ থানার ওসি  মনিরুজ্জামান জানান,ইমামের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে,তবে কি কারনে কে বা কারা হত্যা করেছে তা এখনো জানা যায়নি তবে তদন্ত অব্যাহত আছে অতি শীঘ্রই তা বের করা হবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL