প্রচ্ছদ লিড-১ বাংলাদেশকে এগিয়ে নিতে আছেন শেখ হাসিনা:শামীম ওসমান

বাংলাদেশকে এগিয়ে নিতে আছেন শেখ হাসিনা:শামীম ওসমান

নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেন, আমি সবার কাছে আশীর্বাদ ও দোয়া চাই। আমাদের এ স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য  জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রয়েছেন।

আমি সবার কাছে অনুরোধ করি, আজকে কৃষ্ণের জন্মবার্ষিকীতে আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আমি দোয়া করি মহান সৃষ্টিকর্তা যেন তাঁকে র্দীঘায়ু দেন, এ দেশের মানুষের সেবা করার সুযোগ করে দেন এবং জাতির জনকের স্বপ্নের বাংলাদেশ যেন সারাবিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়ায়।

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ১০টায় হিন্দু ধর্মাবলম্বীদের ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীর শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নগরীর ২নং রেলগেইটের সামনে অস্থায়ী মঞ্চে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, এই দেশে ষড়যন্ত্র চলে, চলছে এবং সামনে আরো ব্যাপক আকার ধারণ করবে বলে। এটা শোকের মাস। জাতির জনক বঙ্গবন্ধুর চোখ আমাদের দিকে তাকিয়ে আছে। আমাদের জাতির পিতা সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন।

যেখানে যার যার ধর্ম সে সে পালন করবে এবং প্রতিটা ধর্মকে সবাই সম্মান করবে। আমরা তাঁর ও শেখ হাসিনার কর্মী হিসেবে বিশ্বাস করি যারা ধর্মকে ভালোবাসে তারাই প্রকৃত ভালো মানুষ, সে যে ধর্মেরই হোক না কেন।

বক্তব্য শেষে শোভাযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করেন এমপি শামীম ওসমান। শোভাযাত্রাটি শহরের মূল সড়ক ও বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা প্রবীর সাহা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম সাহা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, সাংবাদিক উত্তম সাহা, সৌমিক কর, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মহানগর শাখার সভাপতি লিটন পাল, রঞ্জিত মন্ডল, নাগবাড়ি সাধু মহাশয় আশ্রমের সভাপতি তারাপদ আচার্য্য, প্রমুখ।

জন্মাষ্টমীতে ১১ টায় পূজা অর্চনা, বিকেলে রাম সীতা মন্দিরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং রাতে প্রসাদ বিতরণ কর্মসূচি রয়েছে।

না’গঞ্জ জেলা কারাগার পরিদর্শনে কারা মহাপরিদর্শক

নারায়ণগঞ্জ জেলা কারাগার পরিদর্শক করেছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল একেএম মোস্তফা কামাল পাশা।
Shares