প্রচ্ছদ লিড-১ দলের স্বার্থে আমরা এ আসনটি ছেড়ে দিয়েছি: কায়সার হাসনাত

দলের স্বার্থে আমরা এ আসনটি ছেড়ে দিয়েছি: কায়সার হাসনাত

১৫ আগস্ট জাতীয় শোকদিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক শোকসভার আয়োজন করা হয়েছে। শনিবার (২৪ আগস্ট) বিকালে মোগরাপাড়া চৌরাস্তার আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ শোকসভার আয়োজন করা হয়।

শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে সোনারগাঁয়ে সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি বলে যে গুজব শুনছেন সে আহবায়ক কমিটি বলে কিছু নেই।

যারা কমিটি করেছে তারা একটি বেকুবের দল তারা জানেনা আওয়ামীলীগের কমিটি করতে হলে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে কথা বলতে হয়। কিন্তু তারা এতই বোকা যে কমিটিতে যাদের রেখেছেন তারাও জানে না তারা কমিটিতে আছেন। তাদের বানানো কমিটি তৃনমুল নেতারা মানে না মানবে না।

এসময় তিনি আরও বলেন, দলের স্বার্থে আমরা এ আসনটি জাতীয়পার্টির জন্য ছেড়ে দিলেও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আমাদের সোনারগাঁয়ের প্রত্যেকটি আওয়ামীলীগের নেতাকর্মীকে মুল্যায়ন করতে হবে। প্রত্যেকটি ইউনিয়নের নেতাকর্মীদের মুল্যায়ন দিতে হবে। যদি কোন নেতাকর্মী অধিকার থেকে বঞ্চিত হয় তাহলে আমরা তার অধিকার আদায়ে ব্যবস্থা করবো।

আমি শুনি আমাদের নেতাকর্মীদের উপজেলা প্রশাসন পৌর প্রশাসন ও থানা প্রশাসন কোন মুল্যায়ন করে না। আজ থেকে উপজেলা ও প্রশাসন পৌরসভা প্রশাসন কোন সিদ্ধান্ত নিতে হলে পৌরসভার নেতা ও আমাদের সাথে পরামর্শ করে নিতে হবে।

আপনারা এখন প্রশাসনে বসে শেখ হাসিনার উন্নয়নের সব অধিকার ভোগ করবেন আর আমাদের বঙ্গবন্ধুর আদর্শ শিখাবেন এটা চলবে না চলতে দিব না। আমাদের আওয়ামীলীগের রাজনীতি ও আদর্শ শিখাতে আসবেন না।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে শোকসভায় এসময় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল, কেন্দ্রীয় মহিলালীগের আইন বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা এডভোকেট ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ বাদশা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,

সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, জেলা পরিষদের সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, আওয়ামীলীগ নেতা মনির হোসেন, সাদিপুর ইউনিয়ন চেয়ারম্যান রশিদ মোল্লা, মোগরাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম সিকদার সিপলু,

সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ, আওয়ামীলীগ নেতা মামুন আল ইসমাইল, কাঁচপুর শ্রমিকলীগ নেতা মান্নান মেম্বার, সাধারণ সম্পাদক ইসহাক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলমগীর, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগে যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রবিন আহম্মেদ. সোনারগাঁ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি সনিয়া আক্তার, প্রজম্মলীগ নেতা মেরাজ প্রমূখ।

ফতুল্লায় চুন্নুর বাহিনী চাঁদাবাজিতে গ্রেফতার ২

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা লামাপাড়া নয়ামাটি এলাকাস্থ টেক্স এশিয়া লিঃ নামক প্রতিষ্ঠানে মাল ক্রয় করতে যাওয়া ব্যবসায়ী ফয়সাল এর কাছ থেকে দুর্ধর্ষ চাঁদাবাজ জেলার তালিকাভূক্ত সন্ত্রাসী চুন্নু'র বাহিনীর সদস্য শরিফ (৪৫), বাদশা (৪০), রানা মোল্লা (২৮), তোফাজ্জল হোসেন (৪০), রাফেদ আলী (৪৫), ফারুক (৩০), নাঈম (২৫), ইউসুফ আলী (৪৫) সেলিম (৪০) এরা ৯ জনসহ আরোও অজ্ঞাতনামা সহ আসামীদের নাম উল্লখ্যে করে চাঁদাবাজি মামলা দায়ের করেন ফতুল্লা মডেল থানায়। পুলিশ মামলার এজাহার নমীয় আসামী বাদশা ও সেলিমকে গ্রেফতার...
Shares