1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের লক্ষ্যে প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করছেন: গাজী

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২৫ আগস্ট, ২০১৯
  • ৫২ Time View
গোলঅম দস্তগীর গাজী

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর  গাজী (বীর প্রতীক) বলেন,  ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ অনেক আগেই সোনার বাংলা হতো। স্বাধীনতার পরাজিত শক্তি ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে এ দেশের উন্নয়নের গতিপথ বন্ধ করেছিল।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে রবিবার (২৫ আগস্ট) রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায় ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, স্বাধীনতা অর্জনের নায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হতো। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে এদেশের উন্নয়নকে পিছিয়ে দেয়া হয়েছে।

জাতির জনকের স্বপ্ন পূরণের লক্ষ্যে তারই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘আজ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলছে, তখন আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিষ্ঠা করতে হলে দেশবাসীকে আরো সতর্ক থাকতে হবে।

কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL