প্রচ্ছদ লিড-১ জাতীয় শোক দিবস উপলক্ষে না’গঞ্জ আইনজীবি সমিতির মিলাদ ও দোয়া

জাতীয় শোক দিবস উপলক্ষে না’গঞ্জ আইনজীবি সমিতির মিলাদ ও দোয়া

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।  সোমবার ( ২৫ আগষ্ট ) দুপুরে আইনজীবী সমিতির কক্ষে এই মিলা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মোহাম্ম আনিসুর রহমান , বিশেষ অতিথি নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন মন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো.শাহীন খন্দকার।

দোয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও ায়রা জজ শাহ্ মোঃ জাকির হোসেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল বিন আতিক, সিনিয়র আইনজীবী এড. আমিনুল ইসলাম, জেলা পিপি এড. ওয়াজে আলী খোকন, জিপি এড. মেরিনা বেগম, এড. মাসুদুর রউফ, এড. শামসুল ইসলাম ভূঁইয়া, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. আলী আহম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. মোঃ স্বপন ভূঁইয়া, এপিপি এড. সুইটি ইয়াসমিন, এপিপি এড. জাসমিন আহমেদ প্রমূখ।

বন্দরে হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ খান পরিবারের পক্ষ থেকে কদম রসূল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মিহাদ ও বি এম ইউনিয়ন স্কুলের নবম শ্রেণীর...
error: Content is protected !!