প্রচ্ছদ শহরতলী ফতুল্লায় মালেক ও তার বাহিনীর বিরুদ্ধে থানায় অভিযোগ

ফতুল্লায় মালেক ও তার বাহিনীর বিরুদ্ধে থানায় অভিযোগ

ফতুল্লায় নির্মান কাজে বাধা, চাঁদা না দেওয়ায় নির্মান কাজ বন্ধ ও হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। রোবার (২৫ আগষ্ট ২০১৯) উপজেলা কুতুবপুর ইউনিয়নের আদর্শ নগর এলাকায়  এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাইফুল ইসলাম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় রুবেল অরুফে লাল চুইল্লা রুবেল, আলী আহম্মদ, রায়হান ও রিপনসহ অজ্ঞাতনামা ৫/৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-(৮২)। এ মামলায় রায়হান নামের এজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে এ ঘটনায় সাইফুল ইসলাম ও আশরাফুল ইসলাম জাকির দুটি অভিযোগ দায়ের করে।

কিন্তু সাইফুল ইসলামের ঘটনায় মামলা হলেও অপর অভিযোগে ঘটনার মুলহোতা কুতুবপুর ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল খালেকের মুন্সির ছোট ভাই সন্ত্রাসী মালেকের বিরুদ্ধে রহস্য জনক কারনে মামলা হয়নি।

মামলা সূত্রে জানা গেছে, পাগলা আদর্শনগর এলাকার হাজী ইব্রাহিমের ছেলে সাইফুল ইসলাম জমিতে নির্মান কাজ শুরু করছে। বাড়ি নির্মান করতে গেলে পাগলা রসুলপুর এলাকার  দবির উদ্দিনের ছেলে রুবেল অরুফে লাল চুইল্লা রুবেল, শহিদনগর আক্তার মিয়ার ছেলে আলী আহম্মদ, ওয়েসকরণী আদর্শনগর এলাকার রশিদ কন্ট্রক্টর এর ছেলে রায়হান, শহিদ নগরে রিপনসহ অজ্ঞাতনামা ৫/৬ জন ৫ লাক্ষ টাকা চাঁদা দাবি করে।

সাইফুল ইসলাম চাঁদা দিতে অস্বীকার করায় উক্ত আসামীরা ক্ষীপ্ত হয়ে রোববার সকাল ১১ টায় আমার জমিতে কাজ করার সময়  দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে গালা গালি করতে থাকে আমি ও আমার ভাই জাকির ও শাহ-জাহান গালাগালি করতে নিশেদ করলে ক্ষিপ্ত হয়ে মারপিট করতি থাকে। একপর্যায়ে সন্ত্রাসী রুবেল অরুফে লাল চুইল্লা রুবেল পিস্তল বের করলে তার হত্যার হুমকি দিয়ে চলে যায়।

সাইফুল ইসলাম জানায়, মুলতো রুবেল অরুফে লাল চুইল্লা রুবেল কুতুবপুর ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল খালেকের মুন্সির ছোট ভাই সন্ত্রাসী মালেকের সন্ত্রাসী পালিত ও তার ম্যানেজার হিসাবে কাজ করে। মালেকের নিদের্শে আমার কাছে চাঁদা দাবী করছে। কিন্তু আমার ভাই জাকিরের কাছেও চাঁদাদাবী করেছে মালেক।এ ঘটনায় থানায় অভিযোগ দিলেও ঘটনার মুল হোতার নামে মামলা হয়নি। যে কোন সময় আমাদের উপর হামলা করতে পারে সন্ত্রাসী মালেক।

জানাযায়, মাদক ব্যবসায় শেল্টার, ভূমিদস্যুতাসহ সকল ধরনের অপরাধ সংঘটিত করছে মালেল ও তার সহযোগীরা। প্রায় ডজন খানেক মামলার আসামী মালেক। তাদের বিরুদ্ধে ফতুল্লা, শ্যামপুর, কদমতলী, ডেমড়া থানায় মামলার রয়েছে মামলা নং- ৩(৯)৯৫, ২৬(১)৯৫,  ২৩(৩)৯৫, ১৯(২)৯৫, ৪৪(৮)০৪, ২০(১০)৯৮,৩৩(৪)৯৯,

শ্যামপুর থানার মামলা ২৪(১)৯৯, ১৪০(১২)৯৭, ফতুল্লা থানার মামলা ৩৬(১০)০১,ডেমড়া থানার মামলা নং ৩৯(১০)৯৮,৯৯(১০)৯৯ এসব মামলা উল্লেখ্য করা হয়েছে। অবৈধ অস্ত্রের ব্যবসা এবং অবৈধ অস্ত্র ভাড়া দেওয়ার অভিযোগ রয়েছে খালেকের ভাই মালেকের বিরুদ্ধে। তার পরেও পুলিশ মালেকের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করছেনা পুলিশ।

পারভীন ওসমানের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মীনী পারভীন ওসমান সহ পরিবারের সকলের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেন জেলা...
error: Content is protected !!