প্রচ্ছদ লিড-২ না’গঞ্জে ৭ জনের যাবজ্জীবন, ২জন খালস

না’গঞ্জে ৭ জনের যাবজ্জীবন, ২জন খালস

নারায়ণগঞ্জে ব্যবসায়ী আরাফাত হত্যা মামলায় ৭জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২জনকে খালাস দিয়েছেন বিজ্ঞ আদালত।

বুধবার (২৮ আগস্ট) নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় দেন। একই সঙ্গে সাজাপ্রাপ্ত ৫ আসামীকে ৫হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

সাজাপ্রাপ্ত আসামীরা হলো, সিদ্ধিরগঞ্জের আটি এলাকার ফেলাইন্নার ছেলে সজিব (২৫) একই এলাকার চাঁন মিয়ার ছেলে দেলোয়ার হোসেন দেলু (২০), হারুনুর রশিদের ছেলে জাহিদুল ইসলাম জয় (২২), আবু তালেবের ছেলে শামীম (২৪), মনোয়ারা জুট মিল সিকিউরিটি কলোনির রফিক (৫০) ও তার ছেলে ইউসুফ (২০) এবং ফতুল্লার গাবতলী এলাকার মৃত মোহন মিয়ার ছেলে রুবেল ওরফে ইয়াসিন (২৪)।

এ বিষয় অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ মামলার বরাত দিয়ে জানান, নারী নির্যাতনের এক মামলায় পলাতক আসামি সজিবকে পুলিশে ধরিয়ে দেয় সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনির আনোয়ার হোসেনের ছেলে বালু ব্যবসায়ী আরাফাত (২২)।

এরপর সজিব আদালত থেকে জামিনে বেরিয়ে এসে দলবল নিয়ে ২০১০ সালের ২৬ ফেব্রুয়ারি বিকেলে খেলার কথা বলে আরাফাতকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে কুপিয়ে ও ব্লেডের পোচ দিয়ে হত্যা করে জঙ্গলে লাশ ফেলে পালিয়ে যায় সজিব ও তার লোকজন।

এ ঘটনায় আরাফাতের বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা চলাকালে ৩ বছর পূর্বে ছেলের বিচার দাবি করে আদালতে সাক্ষী দিয়ে মৃত্যুবরণ করেন মামলার বাদী আনোয়ার হোসেন। দীর্ঘ শুনানি শেষে বুধবার আদালত এই রায় দেন।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!