Wednesday, September 30, 2020
প্রচ্ছদ লিড-১ রাজনৈতিক মহলে প্রশ্নবৃদ্ধ মাহবুব

রাজনৈতিক মহলে প্রশ্নবৃদ্ধ মাহবুব

নারায়ণগঞ্জের রুপগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মাহাবুবের পক্ষে রুপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের ব্যানারে কথিত প্রতিবাদ সভা করেছে পদ হীন নেতারা।

বুধবার (২৮ আগষ্ট)  সকাল সাড়ে ১০ টায় কায়েতপাড়া ইউনিয়নের হরিনা নদীর পাড় সংলগ্ন স্থানে একটি রুমে বসে গুটি কয়েক নেতা এই ফটোসেশনের কর্মসূচি পালন করে।

এদিকে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হওয়ার পরও তার পক্ষে দেখা মিলেনি কমিটির সিনিয়র কোন নেতাকে। যাতে রাজনৈতিক অঙ্গনে অনেকটাই প্রশ্ন বৃদ্ধ হয়ে পড়েছেন মাহাবুব।

কথিত এই ফটোসেশনের প্রেরিত সংবাদে যাদের না দেয়া হয়েছে তারা হলো শিপলু দেওয়ান, আমিনুল ইসলাম, আয়নাল হক,মোঃ রোমান রাজ,মোঃ ইয়াছিন মিয়া,মোঃ বিল্লাল,এইচ আর রাসেল,ইব্রাহীম মিয়া,মিজান,মনু মিয়া,মোঃ অপু,সিরাজুল,মিলন প্রমুখ।

উল্লেখ্য, শনিবার (২৪ আগস্ট)  বিকেলে রুপগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব রহমানের রূপগঞ্জের বাসা থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পালের ছেলে দূর্জয়কে মদসহ আটক করে র‌্যাব। এ সময় ২২ বোতল বিদেশী মদ, ৪৬ ক্যান বিয়ার, ৮ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার সহ একটি মোবাইল সেট জব্দ করা হয়।

সিদ্ধিরগঞ্জে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক পুলিশের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত...