প্রচ্ছদ শহর সিদ্ধিরগঞ্জে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জের এনায়েতনগরে স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। শনিবার (৩১ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর পশ্চিমপাড়া মোড় সংলগ্ন এলাকায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ দোয়া মাহফিল ও রান্নাকরা খাবার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শাহাদাৎ বরণকারী সদস্যদের বিদেহী আতœার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। 

জাতীয় শোক দিবস পালন কমিটির আহ্বায়ক ও গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক সেকান্দর আলী প্রধানের সভাপতিত্বে জাতীয় শোক দিবস পালন কমিটির সদস্য সচিব ও গোদনাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাজী অহিদ আলমের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ সভাপতি মতিউর রহমান মতি, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা,

১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, থানা কৃষকলীগের সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া, গোদনাইল ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো: শাহজাহান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য এস এইচ এম মাহবুবুল আলম, আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন, আব্দুর রব প্রধান, নাসির উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সদস্য শিহাব উদ্দিন রিপন, আব্দুল জলিল মোল্লা, আব্বাস উদ্দিন খান, হামিদুল ইসলাম প্রমূখ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, যুবলীগ নেতা মমিনুল আলম পূষণ ও ৮নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক আরিফ মাহমুদ।

না’গঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১০

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন  করে আরও ১০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত সংখ্যা...
error: Content is protected !!