প্রচ্ছদ শহর উন্নয়নের কাজে বাধা দিলে ছাড় দেওয়া হবে না : আফজাল

উন্নয়নের কাজে বাধা দিলে ছাড় দেওয়া হবে না : আফজাল

নারায়নগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও নাসিক কাউন্সিলর আফজাল হোসেন বলেন, উন্নয়ন মূলক কাজে সকলের উচিত সহযোগিতা করা।

সহযোগিতা না করে যদি কেউ বাধ সাজলে তা সহ্য করা হবে না। দীর্ঘ দিনের অবহেলিত সড়কসহ ড্রেনের কাজ শুরু হয়েছে তাতে দলমত নির্বিশেষে সকলের উচিত ঠিকাদারকে সহযোগিতা করা। আর কাজে কোন প্রকার অনিয়ম হয় কি না তাও এলাকাবাসীকে দেখার আহবান জানান।

নির্ধারিত সময়ের মধ্যে কাজটি শেষ করার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে জোরালো ভাবে তাগিদ দেন কাউন্সিলর আফজাল হোসেন। ১ লা সেপ্টেম্বর ( রোববার) সকাল সাড়ে ১১ টায় আরসিসি ড্রেনসহ রাস্তার কাজের উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

নাসিক ২৪ নং ওর্য়াডস্থ নবীগঞ্জ (পুরান) বেবী স্ট্যান্ড হতে লক্ষণখোলাস্থ ঢাকাশ্বরী মিল পর্যন্ত কাজটি রতœা এন্ট্রারপ্রাইজ সিটি কর্পোরেশন হতে দায়িত্ব পায়। প্রায় ২৮ কোটি ৬৩ লাখ টাকায় কাজটি সম্পন্ন করবে ঠিকাদারী প্রতিষ্ঠানের সার্বিক তত্বাবধায়নে থাকা মোঃ সুরুজ মিয়া জানান।

এ সময় নাসিক সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন, সিটি কর্পোরেশনের প্রকৌশলী হাসানুল ইসলাম, প্রতিষ্ঠানের প্রকৌশলী আনোয়ার হোসেন, কার্যসহকারী আমিরুল ইসলাম, হাজী নুর ইসলাম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, কামাল হোসেন, মুকবুল হোসেন, আনোয়ার হোসেন, আলী হোসেন, বাচ্চু কমিশনারসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!