প্রচ্ছদ লিড-২ আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন: জসিম উদ্দিন

আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন: জসিম উদ্দিন

জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন বলেছেন শেখ হাসিনা আপনাদের ঘর দিচ্ছেন তার জন্য আপনারা দোয়া করবেন। তিনি আপনাদের ও দেশের উন্নয়নে দিনরাত কঠোর পরিশ্রম করছেন।

অল্প বয়সে পিতা- মাতা,ভাই- বোন,আতœীয় স্বজনদের হারিয়ে আপনাদের আপন করে নিয়েছেন। দেশের মানুষ নিরাপদে থাকুক এটাই তার লক্ষ্য।

সোমবার (২ সেপ্টেম্বর)  দিন ব্যাপী বক্তাবলী ইউনিয়নের বিভিন্ন কর্মসূচি অংশ হিসেবে উত্তর গোপালনগরে সরকারের গৃহীত দুর্যোগ সহনীয় গৃহ নির্মান প্রকল্প পরিদর্শন কালে উপরোক্ত কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ কৃষি অধিদপ্তরের উপ পরিচালক কাজী মোঃ হাবীবুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক,বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল গফফার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইব্রাহীম খলিল প্রমুখ।

সরকার কর্তৃক বরাদ্ধকৃত গৃহ পাওয়া প্রতিবন্ধী আব্দুল আলীমের সাথে কথা বলেন ডিসিসহ অতিথি বৃন্দ।

উল্লেখ্য নারায়ণগঞ্জ সদর উপজেলায় সরকারের দূর্যোগ সহনীয় গৃহ নির্মান প্রকল্পের আওতায় ৪ টি ঘর নির্মান করা হচ্ছে তার মধ্যে বক্তাবলী ইউনিয়নে ১ টি।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!