Wednesday, September 30, 2020
প্রচ্ছদ লিড-২ ফতুল্লায় বখাটেদের হামলায় গার্মেন্টস শ্রমিক রুবেল আহত

ফতুল্লায় বখাটেদের হামলায় গার্মেন্টস শ্রমিক রুবেল আহত

মাসদাইর গাবতলী কাপুরা পট্রি এলাকার বখাটেদের হামলায় গার্মেন্টস্ শ্রমিক রুবেল (২২) আহত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) সকাল পৌনে ৯ টায় মাসদাইর আমেনা নিট গার্মেন্টস্ এর সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের ভিত্তিতে জানাযা, রুবেল মাসদাইর গোরস্তান সংলগ্ন আমেনা নিট গার্মেন্টস্ এর সুইং অপারেটর হিসেবে কাজ করে। প্রায় সময়ই গাবতলী কাপুরা পট্রি এলাকার হাসান (২৫), হোসেন (২৩), রোমান (২৬), মৃত: আবুল হোসেনের ছেলে সুজন, আজাদ সহ অজ্ঞাত নামা ৪/৫ জন বিভিন্ন সময় ভয়ভীতি হুমকী দিয়ে আসতো।

এরই ধারাবাহিকতায় শনিবার (২৪ আগস্ট) সকালে কাজে যাওয়ার সময় অভিযুক্তরা রুবেলকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তাদের সঙ্গে থাকা হাসান ও হোসেন তার উপর অর্তকৃত হামলা করে।

এ সময় রুবেলকে টানাহেচড়া করে কেতাব নগর মাঠে নিয়ে এলোপাথাড়ী কিলঘুষি মেড়ে নিলাফুলা রক্তাক্ত জখম করে। তার ডাকচিৎকারে আশেপাশের লোক এগিয়ে আসলে অভিযুক্তরা তাকে প্রাণ নাশের হুমকী দিয়ে চলে যায়। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে খানপুর ৩শ শয্যা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়।

এ বিষয় রুবেল ফতুল্লা থানায় ৫ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত ৪/৫ জন করে অভিযোগ দায়ের করে।
পুর্ব ইসদাইর বুড়ির দোকান এলাকার ইসহাক মিয়ার ছেলে রুবেল

সিদ্ধিরগঞ্জে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক পুলিশের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত...