প্রচ্ছদ লিড-১ ডা. ফজলুল হকের জানাজা শেষে নিজ গ্রামে দাফন

ডা. ফজলুল হকের জানাজা শেষে নিজ গ্রামে দাফন

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালামের ছোট ভায়রা ডা. এ কে এম ফজলুল হক খান (মজনু) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লি…রাজিউন)। শনিবার (৮ সেপ্টম্বর) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি দেওভোগ ডায়াবেটিকস হাসপাতালের প্রতিষ্ঠাতা সুপারেন্টেন্ট হিসেবে দায়িত্বরত ছিলেন। রোববার বাদ যোহর আমলাপাড়া জামে মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তার দেশের বাড়ি টাইঙ্গাইলে দাফন করার জন্য তার লাস নিয়ে যাওয়া হয়।

এসময় তার জানাযার নামাজে অংশগ্রহন করেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম, সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, হাজী নুরু উদ্দিন,

সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, কোষাধক্ষ মনিরুজ্জামান মনির, মহানগর বিএনপি নেতা সোলেমান, মনির হোসেন, যুবদল নেতা আলী ইমরান শামীম,মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৯৭১ সালে কমিল্লা জেলা প্রশাসক শহীদ সামছুল হক খান যাকে পাকবাহিনীরা গুলি করে হত্যা করে ছিলো। তারই ছোট ভাই ডা. এ কে এম ফজলুল হক খান (মজনু)।

না’গঞ্জ জেলা কারাগার পরিদর্শনে কারা মহাপরিদর্শক

নারায়ণগঞ্জ জেলা কারাগার পরিদর্শক করেছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল একেএম মোস্তফা কামাল পাশা।
Shares