প্রচ্ছদ লিড-৩ নারী শিশু নির্যাতন মামলায় খোকন প্রধান গ্রেফতার

নারী শিশু নির্যাতন মামলায় খোকন প্রধান গ্রেফতার

ফতুল্লা ইউনিয়ন ১ নং ওয়ার্ডের বহিস্কৃত নেতা,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির বহিস্কৃত সংবাদকর্মী মো.খোকন প্রধানকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার ( ১২ সেপ্টম্বর ) সন্ধ্যায় তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত খোকন প্রধান ফতুল্লা পাইলট স্কুল রোড এলাকার নুরুল ইসলাম প্রধানের ছেলে এবং ফতুল্লা ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো.রফিক প্রধানের ছোটভাই। খোকন প্রধান টুডে টাইমস নামে একটি অনলাইন নিউজ পোর্টালের নারায়ণগঞ্জ প্রতিনিধি।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক প্রবীর চন্দ্র খোকন প্রধানকে আটকের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় খোকন প্রধানের বিরুদ্ধে ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।

অতি সম্প্রতি এক মাদক বিক্রেতার সাথে খোকন প্রধানের একটি অডিও কথোপকথনের বিষয় প্রকাশ পাওয়ার পর থেকে খোকন প্রধান গা ঢাকা দিয়ে কলকাতায় আতœগোপনে চলে যান। গেন কথোপকথনে খোকন প্রধান নিজেকে “ মামার মাজারে মুরিদ না হয়ে কেউ মাদক ব্যবসা করতে পারেনা বলে উক্তি পাওয়া যায়”। খোকন প্রধান সব সময় নিজেকে মাদকের বিরুদ্ধে একজন সোচ্চার কর্মী হিসেবে পরিচয় দিতেন । অথচ নিজেই মাদকের পীর সাহেব হিসেবে পরিচয় করিয়ে দেন মাদক ব্যবসায়ী শাহীনের সাথে সেই কথোপকথনের অডিওটি ফাঁস হওয়ার পরে।

উল্লেখ্য, সম্প্রতি খোকন প্রধানের সাথে মাদক ব্যবসায়ী শাহিনের মোবাইলে কথোপকথন ফাঁস হয়েছে। মোবাইলে কথোপকথনে খোকনের দাবি, তার দরবারের মুরিদ না হয়ে কেউ ফতুল্লা স্টেশন এলাকায় মাদক ব্যবসা করতে পারে না। অডিও ফাঁস হওয়ার খবরে স্থানীয় প্রশাসন ও সাংবাদিক মহলে তোলপাড় শুরু হয়েছে। ১৩ মিনিট ৪৩ সেকেন্ডের অডিওতে বেশ কয়েকবার তিনি মাদক ব্যবসায়ী শাহিনের কাছে মোটা অংকের টাকা দাবি করেছে। এছাড়া ফতুল্লা মডেল থানার ওসির সাথে তার কথা হয় এবং ওসি তার কথা গুরুত্ব দিয়ে থাকেন বলেও উল্লেখ করেন।

এক পর্যায়ে তিনি বলেন, আমার দরবারের মুরিদ না হলে কেউ ফতুল্লা স্টেশনসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা করতে পারেন না। সবাই আমার মাজারের মুরিদ হয়ে ব্যবসা করে আসছে।

১২ জুলাই শুক্রবার সন্ধ্যায় অসামাজিক, অনৈতিক ও সংগঠন বিরোধী কার্যকলাপের জন্য ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও সকল সদস্য পদ থেকে সাইফুল ইসলাম খোকন প্রধানকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। ফতুল্লা রেলষ্টেশন এলাকায় ফতুল্লা ইউনিয়ন ১, ২, ৩নং ওয়ার্ড কার্যালয়ে আওয়ামী লীগ কতৃক এক জরুরী সভায় এ সাময়িক বহিস্কার করা হয়।

এরআগে ৬ জুলাই বিকাল ৪টায় ফতুল্লা রির্পোটার্স ইউনিটির কার্যালয়ে জরুরী সভায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় খোকন প্রধানকে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক পদ হতে বহিস্কার করা হয়েছে।

মসজিদে বিস্ফোরণের ঘটনায় আটক তিতাসের ৮ জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় পুলিশের করা মামলায় গ্রেপ্তার তিতাসের আট কর্মকর্তা-কর্মচারীকে দুই দিন করে রিমান্ডে দিয়েছেন আদালত।
error: Content is protected !!