Monday, September 28, 2020
প্রচ্ছদ শহর স্কুল ছাত্রীকে নিয়ে উধাও রুবেল

স্কুল ছাত্রীকে নিয়ে উধাও রুবেল

নারায়ণগঞ্জের বন্দর থানাধীন বন্দর গালস্ স্কুলের ৮ম শ্রেনীর ছাত্রী ঐশী দাস(১৪) কে নিয়ে পালিয়েছে বরিশালের রুবেল। জানা যায়, মোসাঃ নিপু(২০) হোল্ডিং ৫৪৫৬ একরামপুর আতিকুর রহমানের বাড়ির বাড়াটিয়া।

তার স্বামী রুবেল(২৫) পিতা অজ্ঞাত,সাং ও থানা অজ্ঞাত, জেলা- বরিশাল গত ১১/০৯/২০১৯ ইং  তার স্ত্রীর বাসায় বেড়াতে আসে। ঐশী দাস নিপুর প্রতিবেশী হওয়ায়

মাঝে মধ্যে বেড়াতে যেত ও কথা বলত। ঐশীকে দেখেই চোখ পড়ে রুবেলের। এক পর্যায়ে রুবেলের প্ররোচনায় ঐশী দাসকে নিয়ে রুবেল বাড়ি থেকে পালিয়ে যায়।

ঐশী দাসের বাবা সবীর দাস আত্বীয় স্বজন সহ নানান জায়গায় খুজাঁখুজি করে মেয়েকে না পেয়ে বন্দর থানায় দুই জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, মোঃ রুবেল ও মোসাঃ নিপু।

তারা উভয়েই বারশালের বাসিন্দা বলে জানা যায়।

নিঁেখাজ ঐশী দাসের পিতা সবীর দাস গনমাধ্যমকে জানান, আমার মেয়ে বন্দর গালস্ স্কুলের একজন মেধাবী ছাত্রী। সে নিয়োমিত পাঠদান শেষে মাঝে মধ্যে প্রতিবেশীদের সাথে কথাবার্ত বলে। গত তিনদিন পূর্বে রুবেল নামের একজন আমার প্রতিবেশীর বাড়িতে বেড়াতে আসে।

আর এরই মাঝে রুবেল  আমার মেয়ে ঐশী দাসকে নিয়ে বন্দও খান বাড়ির মোড় হইতে পালিয়ে যায়। অভিযুক্ত রুবেল আমার ব্যবহৃত মোবাইল নং ০১৭৭৬৩৪৫৫৯০ তে ০১৪০৭৭৮১৩৮৬, ০১৭৩৪৫৩৩২২২ নাম্বার থেকে মেসেজ পাঠিয়ে বলে ঐশী আমার কাছে আছে। সবীর দাস কান্নারত অবস্থায় আরও জানায়, তার মেয়ে একজন অপ্রাপ্তবয়স্ক। তাকে উদ্ধার সহ অপরাধীর আইন অনুযায়ী সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে আইন শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।