1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

স্বার্থ বাজদের বিরুদ্ধে নেওয়া হবে: আব্দুল হাই

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৪ Time View

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হাই বলেছেন, যারা আওয়ামী লীগের হয়েও নিজ স্বার্থে আঘাত লাগলে আবার নৌকার বিরুদ্ধে অবস্থান নেয় তাদের বিরুদ্ধে অব্যশই ব্যবস্থা নেয়া হবে। সাংগঠনিকভাবে তাদের বিরুদ্ধে যাতে ব্যবস্থা নেয়া হয় এমন দাবী আমরাও জননেত্রী শেখ হাসিনার কাছে জানিয়েছি।

তিনি আরও বলেন, কেন্দ্রের নির্দেশে আমরা কাজ করছি এবং আজকের এই সভা কেন্দ্রের নির্দেশেই হচ্ছে। তারপরেও অত্র সভায় আসার সময় আমাদের বিভিন্ন নেতা-কর্মীদের উপর অতর্কিত হামলা চালানো হয়েছে এতে আমরা তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি। দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করবেন না।

অনুপ্রবেশকারীদের নিয়ে শক্তি দেখাবেন না। এগুলো বর্জন করুন নতুবা আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন। শেখ হাসিনা বর্তমানে বিশ্বের মধ্যে শ্রেষ্ঠ মহিলা শাসক হিসেবে স্বীকৃতি পেয়েছেন কারণ তিনি সংগঠন বুঝেন ও নেতৃত্ব দিতে জানেন। তার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। তাই দেশের উন্নয়ন তরান্বিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানাচ্ছি।

সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের আমগাঁও এলাকায়  ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু)’র বাসভবনে অত্র জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন আয়োজনে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় আব্দুল হাই এসব কথা বলেন।

প্রধান বক্তার বক্তৃতায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেন, সাধারণ ও ত্যাগী কর্মীদের সাথে জননেত্রী শেখ হাসিনা, শামীম ওসমান এবং আমরা আছি। ভয়ের কোন কারণ নেই। আওয়ামী লীগের সভায় আসার পথে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের যুগ্ম সম্পাদক জুয়েল ও সহ-সভাপতি হাবিবের উপর অতর্কিত হামলা করে ব্যানার ও মটর সাইকেল ছিনিয়ে নেয়া হয়েছে এবং তাদের মারাত্মকভাবে মেরে আহত করা হয়েছে।

আমরা চুপ করে বসে থাকবোনা। শেখ হাসিনার কর্মীরা বসে থাকবেনা। দলের সিনিয়র নেতাদের কাছে এর বিচার চাই। এর শাস্তি আপনারা পাবেন। আপনাদের পদ থাকবেনা। সন্ত্রাসী কর্মকান্ডের উপযুক্ত দাত ভাঙ্গা জবাব দেয়া হবে।

এ সময় প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল), বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু), সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ড. শিরিন বেগম উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী শাহাজাহান মিয়ার সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি নেকবর হোসেন নাহিদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. প্রদীপ কুমার ভৌমিক, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুদ্দিন খাঁন আবু, ব্যাংক কর্মচারী কল্যাণ ফেডারেশনের চেয়ারম্যান আব্দুল কাদির, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক লিপন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ,

নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক নাজমুল, জামপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আল মামুন, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাকির হোসেন, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সালাউদ্দিন মাছুম, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আল আমিন, তাঁতী লীগ নেতা আতাউর, শ্রমিক লীগ নেতা শামীম, নূর নবী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোখলেছ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগ নেতা এরশাদ ভূঁইয়া ও মোস্তফা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মী উপস্থিত থেকে প্রস্তুতি সভাকে সফল করেন।

এর আগে আওয়ামী লীগের অপর একটি গ্রুপ ওটমা প্রাথমিক বিদ্যালয়ে সভার ডাক দিয়ে প্রশাসন ১৪৪ ধারা জারি করে। পরবর্তীকে ডাঃ বিরুর বাসায় জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

অনেক সিনিয়র নেতা-কর্মীরা সেখানে এসে বিষয়টি অবগত হন। কিন্তু উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের সমর্থকরা ডাঃ বিরুর বাসায় যাবার প্রাক্কালে নেতা-কর্মীদের বাধা দেন এবং অনেককে মারধর করেন বলে জানানো হয়েছে।

পরে ভিপি বাদল ও ডাঃ বিরুর নেতৃত্বে নেতা-কর্মীরা একটি মিছিল নিয়ে এশিয়ান হাইওয়েতে পুলিশের ও কালাম সমর্থকদের অবস্থান নেয়া স্পট পর্যন্ত যায় এবং নির্বিঘেœ সভা করার জন্য সোনারগাঁও থানা পুলিশ ভিপি বাদল ও ডাঃ বিরুকে আশ্বস্ত করেন এবং তখন কালাম সমর্থকরা পিছু হটতে বাধ্য হয় এবং পুলিশও তাদেরকে সেখান থেকে সড়িয়ে দেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL