প্রচ্ছদ লিড-২ অন্যায়ের বিরুদ্ধে নতুন প্রজন্ম ঝাপিয়ে পড়বে: আইভী

অন্যায়ের বিরুদ্ধে নতুন প্রজন্ম ঝাপিয়ে পড়বে: আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র  সেলিনা হায়াৎ আইভী বলেন, হালিম আজাদ একজন সাহসী স্বাধীনতার পরেও তিনি তার দায়িত্ব পালন করেছে। তার লেখনির মধ্য দিয়ে তিনি সবসময় জাগ্রত। কিন্তু সন্তান হারানোর যে বেদনা, আকুতি, বাবার যে প্রতিবাদ তিনি তা দেখিয়ে দিয়েছেন। আমরা সেই হালিম আজাদকেই চাই। আমরা চাই নারায়ণগঞ্জের প্রতিটা ক্ষেত্রে যেখানে অত্যাচার, অবিচার, অনাচার সেখানেই হালিম আজাদের মত আমাদের নতুন প্রজন্ম ঝাপিয়ে পড়বে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) কবি, সাংবাদিক হালিম আজাদের ৬৫তম জন্মজয়ন্তী উপলক্ষে নারায়ণগঞ্জ খেলাঘর আসরের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ খেলাঘর আসরের সভাপতি রথীন চক্রবর্তীর সভাপতিত্বে অধ্যাপক আবু সাইদ, হালিম আজাদের সহধর্মিনী ফাহমিদা আজাদ, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুর সালাম, সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ, সাবেক সভাপতি জিয়াউল ইসলাম কাজল উপস্থিত ছিলেন।

না’গঞ্জের তল্লায় মসজিদে বিস্ফোরনে মৃত্য সংখ্যা ৩৩

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লার মসজিদে বিস্ফোরণে দগ্ধ আরও দুজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক...
error: Content is protected !!