Tuesday, September 29, 2020
প্রচ্ছদ শহরতলী ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক রিপনের জামিন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক রিপনের জামিন

পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ ও ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ মামলায় জামিন পেলেন জাগো নারায়ণগঞ্জ ২৪. কমের প্রধান নির্বাহী রফিকুল্লাহ রিপন।

রবিবার (১৫ সেপ্টেম্বর)  জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমানের আদালতে স্বশরীরে উপস্থিত হয়ে আতœসমর্পন করলে বিজ্ঞ বিচারক জামিন মঞ্জুর করেন।

এর আগে রফিকুল্লাহ রিপন গত ৩০/৭/২০১৯ ইং তারিখ মহামান্য হাইকোর্টের বিজ্ঞ বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের বেঞ্চ হতে ৬ সপ্তাহের আগাম জামিন নিয়ে আসেন।

উল্লেখ্য সাদ্দাম হোসেন শুভকে ২ নং আসামী ও রাজনকে ১ নং আসামী করে শান্তা ইসলাম ময়না গত জুন মাসের ২৪ তারিখ ফতুল্লা মডেল থানায় ( ৮৫(৬)১৯ইং পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে।

সেই মামলার এজাহারে রফিকুল্লাহ রিপনের নাম ছিলনা। সাদ্দাম হোসেন শুভ জামিন পেতে মিথ্যা জবানবন্দিতে রিপনের নাম বলে বিজ্ঞ আদালত হতে জামিন নেয়।

মো. রফিকুল্লাহ রিপন আদালতের প্রতি সম্মান জানিয়ে স্বশরীরে উপস্থিত হয়ে জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ আনিসুর রহমানের আদালতে জামিন চাইলে বিজ্ঞ বিচারক জামিন মঞ্জুর করেন।

মো.রফিকুল্লাহ রিপনের পক্ষে আইনজীবি ছিলেন,মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিনিয়র আইনজীবি অ্যাডভোকেট খোকন সাহা,জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু,অ্যাডভোকেট মো.মনির হোসেন ও অ্যাডভোকেট মো.কামাল হোসেন প্রমুখ।

সিদ্ধিরগঞ্জে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক পুলিশের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত...