Sunday, September 27, 2020
প্রচ্ছদ লিড-৩ বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধন

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্ভোধন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেজা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব -১৭) উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।   

১৬ সেপ্টেম্বর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ  ওসমানী পৌর স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ও নারায়ণগঞ্জ ক্রীড়া অধিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সার্বিক সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

এসময় তিনি বলেন,জাতির পিতা যে স্বপ্ন  দেখেছিলেন সোনার বাংলা গড়ার।  সেই ৩০ লক্ষ শহিদের রক্তের বিনিময়ে ও ২ লক্ষ মা বোনের সম্ভ্রমের  যে দেশ,সে দেশকে এগিয়ে নেওয়ার জন্য একটা সুস্থ সবল জাতি দরকার। সেই সুস্থ সবল জাতির জন্য আমাদের এই টুর্নামেন্ট। আমরা বিশ্বাস করি  জেলা পর্যায়  টুর্নামেন্টর আজকে শুভ উদ্বোধন হল। সুন্দর সমাপ্তির মাধ্যমে আমরা বিভাগীয় ভাবে সেরা হবো, বাংলাদেশের সেরা দল হিসাবে নারায়ণগঞ্জ সবার মাঝে মাথা উচু করে দাঁড়াবে এই অনুপ্রেরণা নিয়ে আজকে এই টুর্নামেন্ট।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাসুম বিল্লাহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম,বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, জেলা শিক্ষা অফিসার মোঃ শরিফুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার নাজিমউদ্দিন ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ.জেড.এম ইসমাঈল বাবুল, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা আঞ্জুমান আরা আকসির প্রমুখ।