প্রচ্ছদ লিড-৪ সিদ্ধিরগঞ্জে র্যা বের অভিযানে মাদকসহ রহিম গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে র্যা বের অভিযানে মাদকসহ রহিম গ্রেফতার

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী রহিম (৩৭) কে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

ধৃত মাদক ব্যবসায়ী রহিম বন্দর থানার রামনগর এলাকার মৃত শাহ আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত রবিবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে র‌্যাব-১১ সিপিএসসি’র একটি বিশেষ আভিযানিক দল গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইলো রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্ল¬াশী করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। সে এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানা যায়। মাদকের বিরুদ্ধে র‌্যাব-১১’র অভিযান অব্যাহত থাকবে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!