প্রচ্ছদ লিড-১ মাদক মামলায় ১ জনের কারাদণ্ড ২ জন খালাস

মাদক মামলায় ১ জনের কারাদণ্ড ২ জন খালাস

বন্দর থানার একটি মাদক মামলায় নুর মোহাম্মদ টুকু (৩৩) নামের এক ব্যক্তিকে ৩ বছরের সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সাথে ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

মঙ্গলবার ( ১৭ সেপ্টেম্বর ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় শেখ রাজিয়া সুলতানার আদালত আসামির উপস্থিতিতে ৫ জন সাক্ষির সাক্ষ্যগ্রহণ শেষে এই রায় ঘোষণা করেন । মামলা নং ১৬(২)১০। দণ্ডাদেশ পাওয়া নুর মোহাম্মদ টুকু বন্দর থানাধীন লক্ষনখোলা এলাকার আবুল কাদেরের ছেলে।

একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় দুই আসামি আমির হোসেন (৩৯) ও লিটন ( ৩৯) বেকসুর খালাস দেওয়া হয়। আদালত-সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,র্যাব -১১ এর একটি টিম ২০১০ সালে বন্দর থানাধীন লক্ষনখোলা বাবুলের বাড়ির সামনে একটি প্লাস্টিকের ব্যাগে তল্লাশি চালিয়ে ২০ বোতল ফেন্সিডিলসহ নুর মোহাম্মদকে গ্ৰেফতার করে । এর সাথে সম্পৃক্ততার অভিযোগ আরোও দুই জন আমির হোসেন ও লিটনকে আটক করে ।

এ ঘটনায় র‌্যাব-১১ এএসআই রুহুল আমিন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের বিশেষ ক্ষমতা ১৯৭৪ সালের ২৫( B ) এর ধারায় বন্দর থানায় একটি মামলা দায়ের করেন ।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. জাসমিন আহমেদ জানান, ২০১০ সালে বন্দর থানার একটি মাদক মামলায়‌ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় শেখ রাজিয়া সুলতানার আদালত আসামির উপস্থিতিতে ৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ১ জনের ৩ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন । এবং ২ জনের বেকসুর খালাস দেওয়া হয়েছে

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!