প্রচ্ছদ জাতীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকীর অভিযোগে দুদুর বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকীর অভিযোগে দুদুর বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা করেছেন যুবলীগের এক নেতা। ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে মামলাটি করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ।

আদালতের পেশকার জনি খন্দকার প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালত সূত্র বলছে, আদালত আজ মহিউদ্দিন আহমেদের জবানবন্দি রেকর্ড করেছেন। তিনি আদালতকে বলেছেন, গতকাল বেসরকারি টেলিভিশন ডিবিসিকে দেওয়া সাক্ষাৎকারে শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। বিএনপি নেতার ওই বক্তব্য ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

মামলার আরজিতে বলা হয়েছে, শামসুজ্জামান দুদুর এই বক্তব্য ফেসবুকে ছড়িয়ে পড়ায় জনমনে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বিএনপির এই নেতার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার আবেদন করেন মামলার বাদী যুবলীগের নেতা মহিউদ্দিন আহমেদ।

বাদীপক্ষের আইনজীবী ফিরোজুর রহমান  বলেন, বাদী মহিউদ্দিন আহমেদ যে মামলা করেছেন সেই মামলায় আজই আদালত আদেশ দেবেন। সূত্র প্রথম আলো

না’গঞ্জের যানযট ও ফুটপাত নিয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষন করলো মন্ত্রী ও এমপি

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটের মোড় সাইনবোর্ড এলাকায় ফ্লাইওভার প্রয়োজন্।পাশাপাশি ফ্লাইওভারের নিচের অংশে দেওয়াল ঘেরাও করে দেওয়া প্রয়োজন।এটা না...
Shares