প্রচ্ছদ বিনোদন বিয়ের আগে মা হলেন অক্ষয়ের সেই নায়িকা অ্যামি জ্যাকশন

বিয়ের আগে মা হলেন অক্ষয়ের সেই নায়িকা অ্যামি জ্যাকশন

গত ৩১ মার্চ ব্রিটেনে পালিত হয় মাদারস ডে। ওইদিনই মা হওয়ার ঘোষণা দিয়েছিলেন ব্রিটিশ মডেল ও বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকশন। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তার বেবি পাম্পের একের পর এক ছবি। প্রেগনেন্সিকে রীতিমতো ফ্লন্ট করেছেন গর্বিত অ্যামি।

সেই অ্যামি জ্যাকসন সোমবার জন্ম দিয়েছেন এক পুত্র সন্তানের। ছেলের নাম দিয়েছেন আনদ্রিয়াজ। এ সময় পাশে ছিলেন তার হবু স্বামী জর্জ পানাইয়োতু। যার সঙ্গে কয়েক মাস আগে আংটি বদল হয়েছে অ্যামির। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম পেজে সদ্যোজাত ছেলে এবং হবু স্বামী জর্জের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন।

বিয়ের আগে পত্র সন্তানের মা হয়ে রীতিমতো ভাইরাল অ্যামি। সন্তানের ছবি সামনে আসতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তার শুভেকাঙ্খীরা। এ তালিকায় রয়েছেন অ্যামির প্রিয় বন্ধু অভিনেত্রী এষা গুপ্তাও। পাশাপাশি বিয়ের আগে মা হওয়ার জন্য ট্রোলিংয়েরও শিকার হতে হয়েছে অ্যামিকে।

চার বছর ধরে ব্রিটিশ ব্যবসায়ী জর্জ পানাইয়োতুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন হলিউড ও বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকশন। এ বছরের ফেব্রুয়ারির শুরুতে প্রেমিককে চুমু খাওয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিয়ের ঘোষণা দিয়েছিলেন এই আন্তর্জাতিক তারকা। তার দুদিন আগে তাদের আংটি বদল হয়েছিল।

সে সময় অ্যামি ঘোষণা দিয়েছিলেন, ২০২০ সালের জানুয়ারিতে জর্জের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। সেই হিসেবে বিয়ে হতে এখনও কয়েক মাস বাকি। কিন্তু তার আগেই পুত্র সন্তানের মা হয়ে সবাইকে চমকে দিলেন নায়িকা।

২০১২ সাল থেকে বলিউডে কাজ করছেন ব্রিটিশ মডেল ও অভিনেত্রী অ্যামি জ্যাকশন। তার প্রথম হিন্দি ভাষার ছবি ছিল ‘এক দিওয়ানা থা’। বলিউডে তার অভিনীত শেষ ছবি ‘২.০’। এই ছবিতে অ্যামি দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ও বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন।

না’গঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ২৬, মোট ৫ হাজার ৬১৮ জন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609