Tuesday, September 29, 2020
প্রচ্ছদ লিড-২ জেলা সেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন

জেলা সেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আজকের এই মিলাদ ও দোয়া মাহফিল। প্রতি বছর আমরা এই দিনটি বর্ণাঢ্যভাবে পালন করলেও  নেত্রী দেশের বাইরে থাকাতে এইবার আমাদের একটু ব্যতিক্রম আয়োজন।

এছাড়াও আমাদের মাঝে বিভাজন দেখা দিয়েছে যা আমাদের নেত্রী কঠোর হস্তে দমন করবে। জাতির জনককে হত্যাকারীরা এখনো আমাদের সাথে আছে এবং জননেত্রী শেখ হাসিনার সাথে আছে। তাদেরকে সাবধান করে বলে দিতে চাই যদি আপনারা কোনো বিশৃঙ্খলা  সৃষ্টি করতে চান তাহলে আমরা সেচ্ছাসেবকলীগ কিন্তু বসে থাকবো না। 

নিবার(২৮ সেপ্টেম্বর) সকালে নগরীর ২নং রেলগেইটস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা সেচ্ছাসেবকলীগ কর্তৃক আয়োজিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ নিজামউদ্দিন আহম্মেদ একথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমরা অনুরোধ করবো, যেভাবে আপনি কঠোর হয়েছেন আরো কঠোর হন। আপনার নেতৃত্বে আমাদের জেলার প্রশাসন যেভাবে মাদক সন্ত্রাস দমন করতেছে তার জন্য আমরা জেলা সেচ্ছাসেবকলীগ তাদের ধন্যবাদ জানাই।আমাদের জেলা সেচ্ছাসেবকলীগ মাদক এবং সন্ত্রাসমুক্ত। কেউ যদি আমাদের কমিটিতে কোনো মাদকসেবী কিংবা সন্ত্রাসী দেখাতে পারেন দল থেকে পদত্যাগ করবো।

এর আগে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং দেশের সুখ, শান্তি ও সমৃদ্ধি বজায় থাকার জন্য বিশেষ দোয়া করা হয়। 

এসময় উক্ত অনুষ্ঠানে জেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ নিজামউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও ভিপি জামির হোসেন রনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, শফিকুল ইসলাম লিটন, কায়কোবাদ রুবেল, মোঃ আবুল কালাম আজাদ রাসেল, মোঃ হারুন, বন্দর থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আরিফ, সাধারণ সম্পাদক মোঃ আলী, সদর থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সৈকত হোসেন প্রমুখ।

সিদ্ধিরগঞ্জে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক পুলিশের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত...