1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

জেলা সেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০১ Time View

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আজকের এই মিলাদ ও দোয়া মাহফিল। প্রতি বছর আমরা এই দিনটি বর্ণাঢ্যভাবে পালন করলেও  নেত্রী দেশের বাইরে থাকাতে এইবার আমাদের একটু ব্যতিক্রম আয়োজন।

এছাড়াও আমাদের মাঝে বিভাজন দেখা দিয়েছে যা আমাদের নেত্রী কঠোর হস্তে দমন করবে। জাতির জনককে হত্যাকারীরা এখনো আমাদের সাথে আছে এবং জননেত্রী শেখ হাসিনার সাথে আছে। তাদেরকে সাবধান করে বলে দিতে চাই যদি আপনারা কোনো বিশৃঙ্খলা  সৃষ্টি করতে চান তাহলে আমরা সেচ্ছাসেবকলীগ কিন্তু বসে থাকবো না। 

নিবার(২৮ সেপ্টেম্বর) সকালে নগরীর ২নং রেলগেইটস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা সেচ্ছাসেবকলীগ কর্তৃক আয়োজিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ নিজামউদ্দিন আহম্মেদ একথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমরা অনুরোধ করবো, যেভাবে আপনি কঠোর হয়েছেন আরো কঠোর হন। আপনার নেতৃত্বে আমাদের জেলার প্রশাসন যেভাবে মাদক সন্ত্রাস দমন করতেছে তার জন্য আমরা জেলা সেচ্ছাসেবকলীগ তাদের ধন্যবাদ জানাই।আমাদের জেলা সেচ্ছাসেবকলীগ মাদক এবং সন্ত্রাসমুক্ত। কেউ যদি আমাদের কমিটিতে কোনো মাদকসেবী কিংবা সন্ত্রাসী দেখাতে পারেন দল থেকে পদত্যাগ করবো।

এর আগে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং দেশের সুখ, শান্তি ও সমৃদ্ধি বজায় থাকার জন্য বিশেষ দোয়া করা হয়। 

এসময় উক্ত অনুষ্ঠানে জেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ নিজামউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও ভিপি জামির হোসেন রনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, শফিকুল ইসলাম লিটন, কায়কোবাদ রুবেল, মোঃ আবুল কালাম আজাদ রাসেল, মোঃ হারুন, বন্দর থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আরিফ, সাধারণ সম্পাদক মোঃ আলী, সদর থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সৈকত হোসেন প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL