Tuesday, September 29, 2020
প্রচ্ছদ শহরতলী ছাত্রলীগ নেতা ফাহিমের উদ্দ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

ছাত্রলীগ নেতা ফাহিমের উদ্দ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ আ’লীগের সভানেত্রী ও অন্যায়ের বিরুদ্ধে আপোসহী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে মিলাদ দোয়া ও কেক কেটে পালন করা হয়। শনিবার (২৮ সেপ্টেম্বর) বাদ এশা নাসিক ২৩ নং ওর্য়াড কবিলের মোড়স্থ দলীয় কার্যালয়ে শুকরানা মিলাদ ও দোয়া শেষে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন করেন।

মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিমের উদ্যােগে অনুষ্ঠান হয়। মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতা ফারুক প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ২৬ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক নাসিক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, আওয়ামীলীগের প্রবীন নেতা সামছুজ্জামান, সিরাজুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রাজু আহম্মেদ সুজন, আঙ্গুর, কুদ্দুস মৃধা, শরিফ মিয়া, সোহেল, সজু, , মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহম্মেদ দীপ্ত,শ্যামল, বাবু, অনিক তালুকদার অপু, পিয়াস কবির মৃধা প্রমুখ। দোয়া পরিচালনা করেন কদম রসুল দরগাহ্ মসজিদের পেশ ইমাম শরিফুল্লাহ শাহিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘ আয়ু কামনা করা হয়। পাশাপাশি বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদের সুস্থুতা কামনায় বিশেষ মোনাজাত শেষে ২০ পাউন্ডের কেক কাটা হয় এবং মিষ্টি বিতরন করা হয়।

সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার,দম্পতি গ্রেপ্তার-২

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত শিশুকে তিনদিন পর বন্দর থানা এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১। এসময় গ্রেপ্তার করা হয়েছে...