প্রচ্ছদ শহরতলী মদনপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন

মদনপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন

নারায়ণগঞ্জের মদনপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন করা হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) মদনপুর একতা মার্কেটের তৃতীয় তলায় ফিতা কেটে দেশের শীর্ষস্থানীয় এ ব্যাংকের ৭৪১ শাখা উদ্বোধন করেন, ইসলামী ব্যাংকের ঢাকা ইস্ট জোনের প্রধান মোহাম্মদ উল্লাহ, জেলা জাতীয়পার্টির সভাপতি জাহের চেয়ারম্যান, মদনপুর ইউনিয়নে্ সাবেক চেয়ারম্যান হিরন আহমেদ ভুইয়া, নাজিম উদ্দিন ভুইয়া বিশ্ববিদ্যালয় করেজের প্রিন্সিপাল মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুর রহমান,

এজেন্ট প্রতিষ্ঠান এমএম এন্টার প্রাইজের সত্বাধিকারী মফিজুল ইসলামসহ স্থানীয় ব্যবসায়ী, শিল্পপতি ও বিশিষ্টজনেরা।

সভাপতিত্ব করেন,ইসলামী ব্যাংকের কাঁচপুর শাখার প্রধান একেএম এনায়েত হোসেন।

এসময় বক্তারা, বাংলাদেশে কল্যানমুখী ব্যাংকিং সেবায় ইসলামী ব্যাংকের অবদান তুলে ধরেন। ইসলামী শরিয়ত মোতাবেক অর্থনীতি ও ব্যবসার ধারনা নিয়েও কথা বলেন বক্তারা।
মদনপুর কেন্দ্রীক ইসলামী ব্যাংকিং সেবার প্রয়োজনীয়তার কথা তুলে ধরে বক্তারা বলেন, মদনপুর ব্যাবসা বাণিজ্য ও অার্থিক লেনদেনে গুরুত্বপুৃর্ণ এলাকা।

নতুন শাখা এই এলাকার অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এজেন্ট ব্যাংকিং হলেও এখান থেকে, একাউন্ট খোলা, যে কোন শাখার টাকা লেনদেন, বিনিয়োগ, রেমিটেন্স গ্রহনসহ সব ধরনের সেবাই পাওয়া যাবে।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!