Tuesday, September 29, 2020
প্রচ্ছদ লিড-৩ সংবাদ সম্মেলনে শিক্ষার্থীরা, সৌরভের অভিযোগ মিথ্যা

সংবাদ সম্মেলনে শিক্ষার্থীরা, সৌরভের অভিযোগ মিথ্যা

নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের প্রাণী বিদ্যা বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সংবাদকর্মী সৌরভ হোসেন সিয়ামকে পিটানোর অভিযোগকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন করেছে প্রাণী বিদ্যা বিভাগের শিক্ষার্থীরা।

রবিবার ( ২৯ সেপ্টেম্বর ) দুপুরে কলেজ প্রাঙ্গনে শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন শেষে আনুষ্ঠানিক ভাবে বিবৃতি দিয়েছেন কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ।

সংবাদ সম্মেলনে শিক্ষার্থী প্রিয়া বলেন, বিগত সময়ে কলেজের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে সৌরভ। এর আগে আমাদের এক শ্রদ্ধেয় এক শিক্ষকের বিরুদ্ধেও অপপ্রচার চালিয়েছে। ঘটনার সময় ছাত্র-ছাত্রী সংসদের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল চলছিল। আর যাদের বিরুদ্ধে সৌরভ অভিযোগ করেছেন তারা ঐ মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। যার ছবিও রয়েছে।

একটা মানুষ দুইটি স্থানে উপস্থিত থাকবে এটা কোন ভাবেই সম্ভব না। সৌরভ মিথ্যাচার করছে। যে ঘটনা ঘটেইনি তা নিয়ে কলেজের এতোদিনের গৌরভ নষ্ঠ করতে চাইছে। কলেজের এতো দিনের গৌরব, ঐতিহ্য ও সুনাম কেউ নষ্ঠ করতে চাইছে আমরা তা মেনে নিবো না। আমরা অবশ্যই এর প্রতিবাদ করবো।

পরশ বলেন, সৌরভ আমাদের সহপাঠী। আমরা একই ক্লাসে পড়ি। ও আমাদের ভাই-বন্ধু। ওকে মারা তো প্রশ্নই উঠে না।

এব্যাপারে কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ বলেন, ঘটনার সময় মিলাদ মাহফিলে ছিলাম আমরা। সৌভবের বড় পরিচয় ও আমার ছাত্র। ঘটনার পর থেকে ও আমাকে কিছুই বলেনি। মিলাদ মাহফিল শেষে পুলিশ আমার কাছ ঘটনা সম্পর্কে জানতে চেয়েছিল।

আমি তাদের বলেছি আমি মিলাদ মাহফিলে ছিলাম। পরবর্তিতে আমি প্রানী বিদ্যা বিভাগের শিক্ষকদের ডেকে এনে কথা বলেছি। তারা মারামারি দেখেনি। তারপরও আমি আগামী কাল উভয় পক্ষকে ডেকেছি। তাদের সাথে কথা বলে যথাযথ ব্যবস্থা নিবো।