1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট

ইউনাইটেড এসোশিয়শন প্রাইভেট লিমিটেড ক্লাব থেকে ৭ জুয়াড়ি ডিবির জালে

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯
  • ১১৫ Time View

জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে ফতুল্লা থানাধীন পঞ্চবটির ধর্মগঞ্জ এলাকার ইউনাইটেড এসোশিয়শন প্রাইভেট লিমিটেড ক্লাব থেকে সাত জন জুয়ারি গ্রেফতার করা হয়ছে।

শুক্রবার (৪ অক্টোবর) ভোর ৫টায় জেলা গোয়েন্দা শাখা এই অভিযানটি চালিয়ে ইউনাইটেড  এসোশিয়শন প্রাইভেট লিমিটেড ৩য় তলার ভিআইপি কক্ষ থেকে ৭জন জুয়ারিকে আটক করে।

আটককৃত জুয়ারিরা হলো মৃত আঃমজিদ মিয়ার ছেলে মোঃ তোফাজ্জল হোসেন (৫৫),এম.এ কুদ্দুসের ছেলে মোঃ ইকবাল হোসেন (৫৬),আবুল হাসেমের ছেলে মোঃ কামাল হোসেন (৪৯),আজমেরীবাগের মৃত আঃহাই এর ছেলে মোঃ শামসুজ্জামান(৪০),চাষাড়াস্থ মার্ক টাওয়ারের বাসিন্দা মৃত আঃ জব্বার এর ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান(৫২),পঞ্চবটির মৃত ওবায়দুল হপক ভূইয়ার ছেলে এ.বি.এম শফিকুল ইসলাম(৫০),কেরানীগঞ্জের মৃত আঃ মালেক এর আফজাল হোসেন(৪০)।

উল্লেখ্য, ৩ অক্টোবর জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে ৪ অক্টোবর ভোর ৫টায় ফতুল্লা থানাধীন পঞ্চবটি এলাকার ধর্মগঞ্জস্থ ইউনাইটেড এসোশিয়শন প্রাইভেট লিমিটেড ক্লাবের ভিআইপি কক্ষ থেকে ৭জন জুয়ারিকে ৩বান্ডিল তাস ও নগদ বিশ হাজার নয় শত টাকা সহ গ্রেফতার করে এবং আসামীদের নারায়নগঞ্জ নন এফ আই প্রসেকিউশন ৯৩/১৯ এর ৪/১০/১৯ তারিখে জুয়া মামলার ৩/৪ধারা আদালতে প্রেরন করে।

কোর্ট পুলিশ পরিদর্শক মোঃআসাদুজ্জামান বলেন, ফতুল্লা থানাধীন পঞ্চবটি ইউনাইটেড এসোশিয়শন প্রাইভেট লিমিটেড থেকে আটককৃত ৭জুয়ারিকে আদালতে প্রেরন করা হয় এবং বিজ্ঞ বিচারক প্রত্যেক আসামীকে ২০০টাকা জরিমানা ধরে ছেরে দেওয়া হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL