প্রচ্ছদ লিড-৩ ফতুল্লায় ভাংচুর মামলায় আলআমিন গ্রেফতার

ফতুল্লায় ভাংচুর মামলায় আলআমিন গ্রেফতার

অবশেষে ভাংচুর মামলায় পুলিশের হাতে গ্রেফতার ফতুল্লা থানাধীন মাসদাইন গুদারাঘাট এলাকার আলোচিত মাদক বিক্রেতা ও চাদাঁবাজ মো.আল আমিন। শুক্রবার ( ৪ অক্টোবর ) রাতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মো.আমজাদ হোসেন আলআমিনকে গ্রেফতার করে।

এর আগে গুদারাঘাট এলাকায় মো.জাহাঙ্গীর নামে এক ব্যবসায়ীর কাছে চাদাঁ দাবী করে আলআমিন। জাহাঙ্গীরের দায়ের করা মামলা নং ৬ ( ৪/১০/১৯ইং) ধারা ১৪৩/৪৪৮/৩৮৫/৩৭৯/৪২৭/৫০৬ দঃবিঃ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলআমিন আহসান কসাইয়ের ছেলে।

স্থাণীয়দের বরাত দিয়ে জানা যায়,স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তিদের শেল্টারে আলআমিন পুরো মাসদাইর গুদারাঘাট এলাকায় মাদক ও চাদাঁবাজির স্বর্গরাজ্যে পরিনত করে তোলে। সেখানে আলআমিন নিজে মাদক বিক্রি করা ছাড়াও তার গ্রুপ দিয়ে প্রতিনিয়ত মাদক বিক্রি করাচ্ছে। কেউ বাধা প্রদান করলে তাদেরকে মারধরসহ পুলিশের ধরিয়ে দেয়ারও হুমকী প্রদান করতো।

এছাড়াও আলআমিন তার সহযোগিদের নিয়ে কেউ নতুন বাড়িঘর নির্মান ও ব্যবসা প্রতিষ্ঠান চালু করলে তাকে চাঁদা দিতে হবে নতুবা সেখানে বাড়ি নির্মান ও ব্যবসা করাটা কষ্টকর হয়ে দাড়াতো। গত এক মাস আগেও আলআমিনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি চাদাঁবাজির মামলা হয়েছিলো যার নং ১৬ ( ৬/৯/১৯ইং। ধারা ৩২৩/৩২৫/৩৮৫/৩৭৯/৫০৬ দঃবিঃ।

ইতিপুর্বে কসাই আহসানের ছেলে চাদাঁবাজ ও মাদক বিক্রেতা আলআমিন হাবিব নামে এক যুবকের হাতে আঙ্গুল চাপাতির আঘাতে কেটে দিয়েছিলো। সে বিষয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলাও করেছিলো হাবিরের পরিবার।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!