প্রচ্ছদ শহর মুক্ততরীর উদ্যেগে শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন

মুক্ততরীর উদ্যেগে শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন

শারদীয় দূর্গা পূজা-২০১৯ উপলক্ষ্যে স্বেচ্ছাসেবামূলক সংগঠন মুক্ততরীর উদ্যেগে অনাথ আশ্রমের শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।

শুক্রবার(৪অক্টোবর) দুপুরে পালপাড়ার রাম ঠাকুররে মন্দিরে অনাথ শিশুদের মাঝে ব্যাগ,খাতা,কলম,পেন্সিল, রাবার,স্কেল ইত্যাদি দেয়া হয়।


শিক্ষা সামগ্রী বিতরনের সময় মুক্ততরীর প্রধান সমন্বয়ক জয় দত্ত বলেন,পৃথিবীর সকল ধর্ম মানেই সেবা। আর মানব সেবাই হচ্ছে পরম ধর্ম। তাই আমাদের মুক্ততরী একটি সমাজসেবামূলূক সংগঠন। আমাদের লক্ষ্য সমাজের উন্নয়নে কাজ করা।

যাতে করে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে এসে আমরা দাঁড়াতে পারি।  আমাদের সংগঠনের সকল সদস্যই কলেজ পর্যায় শিক্ষার্থী আমরা চায় আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র চেষ্টা সমাজের বিভিন্ন সেবামূলক কাজে এগিয়ে আসার। তাই আজকে আমরা এই আশ্রমে অনাথ শিশুদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দিয়েছি যাতে তারা শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয়।

সুমাইয়া জন্মদিন ও মম এবং পরমার মৃত মায়ের জন্মবার্ষিকী তার প্রতি শ্রদ্ধা জানিয়ে সকল শিশুদের সাথে জন্মদিন পালন করা হয়।

শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে মুক্ততরীর উদ্যোগে পালপাড়ার রাম ঠাকুরের মন্দিরে অনাথ শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরনের সময় আরো উপস্থিত ছিলেন মুক্ততরীর সহ সমন্বয়ক মোঃ রুবাইদ হাসান সায়মন, আদিত্য সাহা, নুহা, সৈকত, পরমা, সুমাইয়ার,মম প্রমূখ।

না’গঞ্জের যানযট ও ফুটপাত নিয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষন করলো মন্ত্রী ও এমপি

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটের মোড় সাইনবোর্ড এলাকায় ফ্লাইওভার প্রয়োজন্।পাশাপাশি ফ্লাইওভারের নিচের অংশে দেওয়াল ঘেরাও করে দেওয়া প্রয়োজন।এটা না...
Shares