Sunday, September 27, 2020
প্রচ্ছদ লিড-৩ চাকুরীর প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষনের চেষ্টা

চাকুরীর প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষনের চেষ্টা

ফতুল্লায় চাকুরীর প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষনের চেষ্টায় মিজানুর রহমান (৪০) নামে এক লম্পটকে আটক করেছে পুলিশ। রোববার (৬ অক্টোবর) সকাল ১০ টায় বিসিক এলাকায় রাতুল মঞ্জিলে ভাড়া বাসায় এঘটনা ঘটে। পরে এলাবাসীর সহযোগীতায় তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

আটককৃত মিজানুর পটুয়াখালী জেলা ও বাউফল থানাধীন কালীশুরী এলাকার মো.হযরত আলী ও সুফিয়া বেগমের ছেলে। সে বিসিক শিল্প নগরীরতে একটি পোশাক কারখানায় সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলো।

ঘটনার বিবরনে জানাযায়, ঠাকুরগাঁ জেলার রানীক্ষেত থানাধীন তোফাজ্জল হোসেনের মেয়ে ভুক্তভোগী কিশোরী ভোলাইল মিষ্টির দোকান এলাকায় তার ভাই রুবেলের সাথে বসবাস করে।

রোববার সকাল ১০টায় চাকুরীর খোঁজে বিসিক আসে। এসময় মিজানুর রহমানের সাথে পরিচয় হয়। মিজান নিজেকে সুপার ভাইজার বললে মেয়েটি তার কাছে চাকুরী চায়।

পরে মেয়েটিকে নিয়ে তার মেস বাসায় আসে। এ সময় আসে পাশের লোকজন দেখে সন্দেহ হয়। পরে মেয়েটি ও মিজানকে চোখে চোখে রাখে। প্রতিবেশী ভাড়াটিয়া ও স্থানীয়রা মেয়েটির চিৎকার করলে লোকজন ঘিরে ফেলে পরে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

এসময় মেয়েটি জানায় তাকে চাকুরী দেয়ার প্রলোভন দিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনায় গত ৬ অক্টোবর মেয়েটি ফতুল্লা থানায় মামলা দায়ের করেছে।

রাজপথে আন্দোলন করে মামলা খেতে রাজি আছি: মোস্তাফিজুর রহমান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান বলেন, আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া রাষ্ট্রিয়...