প্রচ্ছদ শহরতলী প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকল ধর্মের মানুষের উন্নতি হচ্ছে: শাহ-নিজাম

প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকল ধর্মের মানুষের উন্নতি হচ্ছে: শাহ-নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহ-নিজাম বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদারকে উদ্দেশ্য করে বলেন, রনি তালুকদার আমাদের নারায়ণগঞ্জের গর্ব।

কারন রনি তালুকদার আমাদের নারায়ণগঞ্জের সন্তান। আজকে আমি তার ডাকে আসতে পেরে নিজেকে অনেক ভাগ্য ভান মনে করছি। রনি তালুকদার শুধু নারায়ণগঞ্জের অহংকার নয় পুরো বাংলাদেশের অহংকার।

রোরবার (৬ অক্টোবর) বিকালে ফতুল্লা পাগলা বৈরাগীবাড়ী এলাকায় পুজা মন্ডপ পরিদর্শন এসে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, নারায়ণগঞ্জসহ ফতুল্লায় শারদীয় দূর্গা পূজা শান্তিপূর্ণভবে পালন হচ্ছে। কোথায় কোন অপ্রীতিকর ঘটনা এখনো ঘঠেনি। এখানে পরিদর্শন করতে এসে আমি মুগ্ম হয়েছি। এখানকার হিন্দু মুসলিম সবাই একসাথে উৎসব পালন করে। ধর্ম যার যার উৎসব সবার। পুলিশ প্রশাসনও হিন্দু সম্পাদয়ের প্রধান ধর্মীয় উৎসব পালনে বিশেষ ভূমিকা পালন করছে। যাতে সবাই শান্তিপূর্ণভাবে উৎসব পালন করতে পারেন।

তিনি আরো বলেন, দীর্ঘকাল থেকে বাঙ্গালীরা সকল আন্দোলন-সংগ্রামে জাতি-ধর্ম-বর্ণের (হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিস্টান) ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে আসছেন বলেন আজও আমরা একে অন্যের ধর্মীয় অনুষ্ঠানের আনন্দ সবাই মিলেমিশে উপভোগ করি। সমাজে থাকা সকল অসুর শক্তিকে দমন করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মাদক-দূর্নীতি, জঙ্গি-সন্ত্রাসবাদ মুক্ত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।  তাই আওয়ামী লীগের নেতৃত্বে সমভাবে সকল ধর্মের মানুষের উন্নতি সাধন হচ্ছে এবং আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিজেদের অধিকার নিয়েই দেশে শান্তিপূর্ণ ও নিরাপদে বসবাস করতে পারেন।

শাহ-নিজাম  বলেন, আজকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে আমাদের ১৬ কোটি মানুষকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। ১৬ কোটি মানুষের ৩০ কোটি হাত যদি আমরা বাংলাদেশের উন্নয়নে কাজ করি তাহলে আজকে পৃথিবীতে অন্যতম উন্নত জাতি হিসেবে প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ। বর্তমানে নারায়নগঞ্জ ৪ আসনের এমপি এ,কে,এম শামীম ওসমান তার নির্বাচনী এলাকায় যে উন্নয়ন করছে তা আগে কেই কোন দিন করতে পারেনি ভবিষ্যৎতে কেউ করতে পারবেনা। কারন শামীম ওসমান শামীম ওসমানই।

বৈরাগীবাড়ী পুজা উদযাপন কমিটির সভাপতি শ্রী শিবু দাস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দি হাওলাদার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আলমগীর হোসেন, রাশেদুল ইসলাম রিপন, মীর নিজাম উদ্দিন, আবুল হোসেন বাদল। আরো উপস্থিত ছিলেন, রনি তালুকদার জনি তালুকদার প্রমুখ।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!