the bangla express

মাদক ব্যবসায়ী সাব্বিরের খুটির জোড় নিয়ে প্রশ্ন ?

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন মাসদাইর ঘোষের বাগ এলাকায় চলছে রমরমা মাদক ব্যবসা। মাদেকের বিরুদ্ধে প্রশাসনের চৌকষ অভিযান অব্যাহত থাকলেও, অদৃশ্য শক্তির বলে ঔই এলাকায় বেশ আয়েশি ভাবেই ব্যবসা করে আসেছে মাদক সম্রাট হিসেবে খ্যাত সাব্বির। তার বিরুদ্ধে অভিযান পরিচালনা কালে পুলিশের উপর হামলা করতে পিছ পা হননি তার সহযোগীরা।

সূত্রে জানা যায়, মাদকের এই ব্যবসা পরিচালনা করার জন্য সাব্বির তার নিজের রিকশার গ্রেজে আস্তানা তৈরি করেছে। এরই মধ্যে তার রিকশার গ্রেজ ম্যানেজার আবুল হোসেনের বাড়ি থেকে ৪০ পিছ ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। শুধু তাই নয় এখানে প্রতিনিয়ত ঘোসের বাগ এলাকার নান্নুর ছেলে সুইট ও জাহিদের নেতৃত্বে মাদকের রমরমা আসর ও জমায়।

এই আসরের মুল হুতা এই সাব্বির। সিন্ডিকেটের মাধ্যমে অভিনব কায়দায় সাব্বির মাদক বিক্রি করে আসছে। সম্প্রতি জেলা পুলিশের মাদকের তালিকায় এই সাব্বির গংদের নাম তালিকায় না থাকার কারনে অনেকেই উদ্ধেগ প্রকাশ করেছেন এলাকাবাসী।

এদিকে, মাসদাইর ঘোষেরবাগ এলাকায় চিহ্নিত মাদক সম্রাট ও সাব্বিরের সহযোগী হাবিকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশ ও পুলিশের বহনকারী সিএনজি‘র উপর হামলা চালায় তারা।

এ সময় পুলিশ কৌশলে সিএনজি‘র সাথে হাবিবের হ্যান্ডক্যাপ পড়িয়ে আটক করে রাখে। যারফলে মাদক সম্রাট সাব্বির ও তার সহযোগীরা হাবিবকে ছিনিয়ে নিতে ব্যর্থ হয়।

এদিকে, পুলিশের গাড়ীতে হামলার পরিকল্পনাকারী মাদক ব্যবসায়ী সাব্বির পুলিশের হাতে অদৃশ্য শক্তির বলে ছাড় পাওয়ায় এলাকায় বয়েছিলো সমালোচনার ঝড়।এমতাবস্থায় এলাকাবাসি মাদক ব্যবসায়ী সাব্বির গংদের আইনের আওতায় এনে এর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।

Tags: No tags

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *