প্রচ্ছদ লিড শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীতে র‌্যালী অনুষ্ঠিত

শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীতে র‌্যালী অনুষ্ঠিত

শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীতে আনন্দ র‌্যালী বের করে জেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (১১অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে কেন্দ্রীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের নেতৃত্বে র‌্যালীটি বের হয়ে চাষাড়া শহীদ মিনারে এসে শেষ হয়।

র‌্যালী শেষে শুক্কুর মাহমুদ বলেন, ১২ অক্টোবর শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ডানমন্ডির ৩২ নম্বর বাড়িতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন শেষে  একটি র‌্যালী বের হবে। আমি আহবান করবো নারায়নগঞ্জ থেকে সকল নেতাকর্মী সকাল সাড়ে ৮টায় সেখানে উপস্থিত হবেন। সেই সাথে ঔই দিন জাতীয় শ্রমিক লীগের একটি সম্মেলন অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, আমরা চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪০ সালের মধ্যে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশকে একটি  উন্নত দেশ হবে পরিচিত করতে যে ঘোষণা দিয়েছেন। আমরা সেই লক্ষ্যে কাজ করে যাবো।

প্রধানমন্ত্রী সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন, এরই ধারাবাহিকতায় এই জেলাতেও শীতলক্ষ্যা সেতু থেকে শুরু করে রাস্তাঘাট, স্কুল কলেজ, মসজিদ মাদ্রাসা নির্মান হচ্ছে।আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রী যে কর্মসূচী দিয়েছে বাংলাদেশ পৃথিবীর মানচিত্রে একটি রোল মডেল হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, গোলাম মোস্তাফা, সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার, সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন আহম্মেদ বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান, মহানগর শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান,

সাধারণ সম্পাদক   কামরুল হাসান মুন্না, সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার, নারায়নগঞ্জ জেলা জাতীয় মহিলা শ্রমিক লীগের সভাপতি খাদিজা খানুন নাসরিন,সাধারণ সম্পাদক উমাইয়া বেগম সুমি,ফতুল্লা যুব শ্রমিক লীগের সভাপতি মোঃসাইফুল ইসলাম জুয়েল,সিনিয়র সাংগঠনিক সম্পাদক গাজী মো.লিটন,নারায়ণগঞ্জ মহানগর জাতীয় শ্রমিক লীগের ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো.লিটন মিয়া প্রমূখ।

পারভীন ওসমানের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মীনী পারভীন ওসমান সহ পরিবারের সকলের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেন জেলা...
error: Content is protected !!