প্রচ্ছদ শহর সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীকে পুলিশে দিলো এলাকাবাসী

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীকে পুলিশে দিলো এলাকাবাসী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডকে মাদক মুক্ত ও স্কুল-কলেজ পড়–য়া ছাত্রদেরকে মাদকের গ্রাস থেকে রক্ষা করতে মাঠে নেমেছে এলাকাবাসী। সে লক্ষ্যে মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় ৪নং ওয়ার্ডের চি‎িহ্নত মাদক পল্লী উত্তর আজিবপুর বাগানবাড়ী এলাকা থেকে সাকিব (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিয়েছে সচেতন এলাকাবাসী।

এসময় তার কাছ থেকে ৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত মাদক ব্যবসায়ী সাকিব আজিবপুর বাগানবাড়ী রেল লাইন এলাকার রহমত আলীর ছেলে।

ধৃত সাকিবকে ধরে জিজ্ঞাসাবাদ করলে জানায় যে, সে আজিপুর বাগানবাড়ী এলাকার আলম ও চি‎িহ্নত মাদক স¤্রাজ্ঞী ডিসকো জয়নবের ছেলে মুসার কাছ থেকে সে এসব ইয়াবা সংগ্রহ করে খুচরা কাষ্টমারের কাছে বিক্রি করে থাকে।

এলাকাবাসী জানায়, ডিসকো জয়নবের ছত্রছায়ায় তার ছেলে মুসা, তার ভাইয়ের স্ত্রী অপর মাদক স¤্রাজ্ঞী রোকসানা ও তার ছেলে মানিক দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। কেউ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করলে তাকে বিভিন্ন প্রকার হয়রানীর শিকার হতে হয়। 

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। মাদক ব্যবসায়ী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!