Monday, September 28, 2020
প্রচ্ছদ শহরতলী কাশিপুরে ৭ নং ওয়ার্ডের পঞ্চায়েত কমিটির গঠন

কাশিপুরে ৭ নং ওয়ার্ডের পঞ্চায়েত কমিটির গঠন

নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি আলহাজ্ব ইকবাল মাহমুদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আহাম্মদ হোসেন রাজু ও সাইফুল ইসলাম জুয়েল প্রধানকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন সিনিয়র সহ সভাপতি মোঃ আলী আকবর,মোঃ মনির হোসেন,সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন,মোঃ আমানউল্লাহ, সহ যুগ্ম সাধারন সম্পাদক মোঃ স্বপন,যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ মমিনুল ইসলাম মমিন,সহ কোষাধ্যক্ষ মোঃ জালাল মোল্লা,মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম আক্তার  প্রমুখ।

নবনির্বাচিত কমিটির সভাপতি মো.ইকবাল মাহমুদ সংগঠনের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করা আহবান জানান।

সাধারন সম্পাদক আলহাজ্ব আহাম্মদ হোসেন রাজু বলেন,অত্র পঞ্চায়েতটি বিভিন্ন বাধা উপেক্ষা করেই বিগত সময়ে স্থানীয় বাসিন্দাদের জান ও মালের নিরাপত্তা দিয়ে কাজ করেছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে সংগঠনের সকলের সহযোগিতা কামনা করেন এবং সকলের দোয়া কামনা করেন।

৭১ সদস্য বিশিষ্ট কমিটির বাকী ৬০জন সদস্য আগামী ৮ নভেম্বর শুক্রবারে অত্র পঞ্চায়েত অফিসে ঘোষনা করা হবে এবং যারা যারা এ কমিটিতে অর্ন্তভুক্ত হবেন তাদের সকলের কাছে দাওয়াত পৌছাবে বলে ঘোষনা দেন নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক।