প্রচ্ছদ শহর এটিএম কামালের ফেসবুক হ্যাক, থানায় জিডি

এটিএম কামালের ফেসবুক হ্যাক, থানায় জিডি

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এর নিজের অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। সোমবার (২১ অক্টোবর) এ ঘটনায় সদর থানায় সাধারণ ডায়রী করেছেন তিনি।

এটিএম কামাল জানান, রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত ফেসবুক ব্যবহারের পর পরদিন সোমবার সকালে অ্যাকাউন্ট খুলতে গেলে দেখা যায় অ্যাকাউন্টি অন্য কারো নিয়ন্ত্রণে চলে গেছে। এ বিষয়ে এটিএম কামালের মেইল অ্যাকাউন্ট খুলতে গেলে দেখতে পান ফেসবুক অ্যাকাউন্টের গোপন নাম্বার দুঃস্কৃতিকারীরা পরিবর্তন করে ফেলেছে।

তিনি আরো জানান, এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশের পরামর্শ অনুযায়ী সাধারণ ডায়রী (জিডি) করা হয়েছে।

তিনি বলেন, অ্যাকাউন্ট উদ্ধার না হওয়া পর্যন্ত আমার নামের আইডি থেকে যদি কোন উস্কানিমূলক লেখা কিংবা আপত্তিকর ছবি সহ অন্যান্য যাবতীয় কিছু পোস্ট করা হয় সেটা পুলিশকে জানানোর জন্য অনুরোধ করা হলো। তাই সকলকে বিব্রত না হওয়ার জন্য অনুরোধ করা হলো। 

প্রসঙ্গত এটিএম কামাল একই সঙ্গে পরিবেশবাদী মানবাধিকার সংগঠন ‘নির্ভীক’ এর প্রধান সমন্বয়ক।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!