প্রচ্ছদ শহরতলী সোনারগাঁয়ে সাংবাদিককে প্রাণনাশের হুমকি থানায় জিডি

সোনারগাঁয়ে সাংবাদিককে প্রাণনাশের হুমকি থানায় জিডি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জার্নালিষ্ট ফোরাম এর প্রতিষ্ঠাতা ও সভাপতি জাকির হোসেন ঝন্টুকে প্রাণনাশের হুমকি দিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। এ ঘটনায় জাকির হোসেন ঝন্টু বাদী হয়ে সোনারাগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেছে।

সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, গত ১৪আগস্ট দৈনিক অগ্রবানী, দৈনিক আওয়ার বাংলাদেশ, দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকায় স্থানীয় সন্ত্রাসী মোয়াজ্জাল মুন্সীর ছেলে আমান উল্লাহ, লেডী সন্ত্রাস রিনা, শেকের হাট গ্রামের কথিত ডিবির র্সোস জামানের ছোট ভাই শাহীনসহ আরোও ৩/৪ জন অজ্ঞাত সন্ত্রাসী গতকাল বিকেলে অকথ্য ভাষায় গালি গালাজসহ প্রাণনাশের হুমকি দিয়েছে এবং সাংবাদিক ঝন্টুকে মিথ্যা মামলাসহ তার পরিবারের সদস্যদের ক্ষতি করার হুমকি দেয়।

এ ঘটনায় গতকাল সোমবার দুপুরে সোনারগাঁ জার্নালিষ্ট ফোরাম এর প্রতিষ্ঠাতা ও সভাপতি জাকির হোসেন ঝন্টু বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী নং-৮৮০ করেছে। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মনিরুজ্জান মনির জানান, সাংবাদিক জাকিরকে প্রাণনাশের ঘটনায় একটি জিডি নেওয়া হয়েছে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বন্দরে হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ খান পরিবারের পক্ষ থেকে কদম রসূল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মিহাদ ও বি এম ইউনিয়ন স্কুলের নবম শ্রেণীর...
error: Content is protected !!