প্রচ্ছদ লিড সোনারগাঁ বিপুল পরিমান মাদক উদ্ধার উৎকোচ নিয়ে আসামী ছেড়ে দেয়ার অভিযোগ

সোনারগাঁ বিপুল পরিমান মাদক উদ্ধার উৎকোচ নিয়ে আসামী ছেড়ে দেয়ার অভিযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করা করা হয়েছে। কয়েকশত বোতল ফেন্সিডিল হয়ে যায় ১শ ৬৮ বোতল। বাড়ির মালিক মূল মাদক ব্যবসায়ী আব্দুর রবকে কয়েক লাখ টাকার বিনিময়ে ছেড়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে সাকিব নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১৬৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার গভীর রাতে পিরোজপুর গ্রাম থেকে সাকিব হোসেন নামের এক ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার স্বীকারোক্তিমুলক জবানবন্দীতে শীর্ষ মাদক ব্যবসায়ী রবের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের খবর পেয়ে মাদক ব্যবসায়ী রব পালিয়ে যায়।

পরে তার বাড়ী থেকে ১শ ৬৮বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত সাকিব পিরোজপুর ইউপির মনির হোসেনের ছেলে। এঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোমবার গভীর রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের পাঞ্জত আলীর ছেলে মাদক সম্রাট রব ও মনির হোসেনর ছেলে সাকিবকে আটক করে সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ। এসময় অভিযান চালিয়ে তাদের কাছ থেকে বিপুল পরিমান ফেন্সিডিল ও দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোনারগাঁ থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ গতকাল সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল ও দেশিয় অস্ত্র উদ্ধার করেন। এঘটনায় তিনি মাদক সম্রাট রব ও সাকিবকে আটক করেন। কিন্তু এসআই আজাদ সাকিবকে আটক দেখালেও মাদক সম্রাট রবকে ৬লক্ষ টাকার বিনিময়ে ঘটনা স্থলেই ছেড়ে দেওয়ার অভিযোগ উঠে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক একটি সুত্র জানান , পিরোজপুর গ্রামের পাঞ্জত আলীর ছেলে র্শীষ মাদক সম্রাট রবকে ছেড়ে দিতে ৬লক্ষ টাকা নিয়েছে থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ।

এবিষয়ে এসআই আবুল কালাম আজাদ টাকা লেনদেনের বিষয়টি অস্বীকার করে বলেন, আসামীপক্ষের লোকজন মিথ্যা কথা বলে ফায়দা নিতে চাচ্ছে। আসামীর কাছ ১৬৮বোতল ফেন্সিডিল, ৬পিস বিদেশী মদের বোতলসহ আটক করা হয়েছে। তবে ইয়াবা ও ৬লক্ষ টাকা নেয়ার কথা তিনি অস্বীকার করেন।

এব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, মাদক সম্রাট রব ঘটনা স্থলে পুলিশকে দেখে পালিয়ে যায়। তবে টাকা লেনদেনের বিষয়টি সঠিক নয়।

না’গঞ্জ সিটি প্রেসক্লাবে সভাপতি টিটু ও সাধারণ সম্পাদ লিংকন নির্বাচিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে গড়া সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ...
error: Content is protected !!