1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট

প্রিমিয়ার সিমেন্ট কর্তৃপক্ষের বিরুদ্ধে চরসৈয়দপুর বাসীর মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ১২৫ Time View

পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মান, ডাষ্ট সরানোর ব্যবস্থা ও ইউপির রাস্তা ছেড়ে দেয়ার দাবীতে প্রিমিয়ার সিমেন্ট কর্তৃপক্ষের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে চর সৈয়দপুর এলাকাবাসী।

সোমবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় চর সৈয়দপুর প্রিমিয়ার সিমেন্ট ফ্যাক্টরী সামনে এড. হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন গোগনগর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড মেম্বার মোঃ জুলহাস বেপারী। উপস্থিত ছিলেন, হাজ্বী মোঃ শের আলী মাদবর,হাজ্বী কাদির মাদবর,হাজ্বী মোঃ ঈসমাইল মিয়া, হাজ্বী মোঃ বিল্লাল সরকার,হাজ্বী মোঃ তাহের মাদবর,হাজ্বী মোঃ কাজী দেওয়ান, হাজ্বী মোঃ করিম মুন্সি, হাজ্বী মোঃ সিদ্দিক মাদবর,চান বাদশা,কামাল হোসেন,নেওয়াজ আলী মাদবর,বাদশা মিয়া, আইয়ুব আলী প্রধান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা বলেন, এলাকার পানি নিষ্কাশনের জন্য থাকা খাল মালিক পক্ষ ভরাট করে ফেলেছে। ৬ মাসের মধ্যে ড্রেন নির্মান করার কথা থাকলেও আড়াই বছরে ড্রেন নির্মান করেনি। ফলে বর্ষা মৌসুমে পানিবন্দী থাকতে হয়। প্রিমিয়ার সিমেন্ট এর ডাষ্ট পরিবেশ নষ্ট করছে সেটি অপসারণ করতে হবে। দখলকৃত ইউপির রাস্তা ছেড়ে দিতে দাবী জানানো হয়। নইলে কঠোর কর্মসূচি পালন করা হবে বলে জানানো হয়।

মানববন্ধনের সভাপতি এড. হাবিবুর রহমান হাবিব বলেন, ৭ দিনের সময় নিয়ে আলোচনায় বসে সমস্যা সমাধানের কথা বলে মামলা দেয়া হয়। মামলায় ৯ নং ওয়ার্ড মেম্বার জুলহাস বেপারীকে প্রধান আসামী,আমাকে ২ নং আসামী,জুলহাস মেম্বারের দুই পুত্র আওলাদ ও সুমনকে এজাহার নামীয় আসামী করে অজ্ঞাত নামা ২০/২৫ জনকে আসামী করে মামলা দায়ের করে মালিক পক্ষের দালাল মজিবুর রহমান। মজিবর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নজরুল ইসলামের ভাই।

এ ব্যাপারে প্রিমিয়ার সিমেন্ট ফ্যাক্টরীর উর্ধঃতন কর্মকর্তা রেজাউল করিম মুঠোফোনে জানান,রাস্তা যেহেতু ইউনিয়ন পরিষদের নওশেদ চেয়ারম্যান ড্রেন নির্মান করে দিবেন। যিনি মামলা করেছেন মজিবুর রহমান আমাদের প্রতিষ্ঠানের কেউ নন। উনি পুরাতন সৈয়দপুর এলাকার বাসিন্দা ও ঠিকাদার। তারা ৩ টি দাবী করেছেন শুনেছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL