Tuesday, September 29, 2020
প্রচ্ছদ শহরতলী দেওভোগে মাদক বিক্রেতার বাড়িতে ডিবি অভিযান

দেওভোগে মাদক বিক্রেতার বাড়িতে ডিবি অভিযান

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর নূর মসজিদ এর পাশে মো.সিদ্দিকুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে কয়েক প্যাকেট ইয়াবার জিপার উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার ( ২১ অক্টোবর ) দুপুরে গোয়েন্দা পুলিশের একটি টিম এ অভিযান চালায়।

গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মো.মাহফুজুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,গোপন সংবাদের ভিত্তিতে আমরা সিদ্দিকুর রহমানের বাড়িতে অভিযান চালাই। নিচতলায় আলআমিনের ফ্লাটটি বন্ধ পেলে বাড়ির মালিক সিদ্দিকুর রহমান এসে ঘরের দরজা খুলে দেন। এ সময় কয়েক প্যাকেট ইয়াবার খালি জিপার ফ্লোরে ছড়িয়ে-ছিটিয়ে দেখা যায়।

সেখানে সাধারন মানুষের উপস্থিতিতে পরে আমরা ঘর থেকে বেড়িয়ে আসি। তিনি আরও বলেন,বাড়ির মালিক সিদ্দিকুর রহমানও নাকি সন্ধিহান রয়েছে ভাড়াটিয়া আলআমিন সর্ম্পকে। আলআমিন কয়েকদিন পর পর বাড়িতে আসে এবং কি কাজ করে তাও তিনি ভালভাবে বলতে পারেনা।

এদিকে স্থানীয়রা জানান,সিদ্দিকুর রহমান প্রায় ৪ বছর পুর্বে মুন্সিগঞ্জ থেকে এসে এখানে একে একে চারটি বাড়ির মালিক বনে যান। তার ছেলে রাজিব নাকি এ ইয়াবা ব্যবসার সাথে জড়িত এবং নীচ তলায় অবস্থানকারী আলআমিন রাজিবের এ ইয়াবা ব্যবসার অন্যতম সদস্য। ছেলের মাদক বিক্রির কাচাঁ টাকায় নাকি অল্প সময়ের ভেতরে তিনি এতগুলো বাড়ির মালিক হয়েছেন। আবার কেউ কেউ বলছেন সিদ্দিকুরের কয়েকটি ছেলে দক্ষিন আফ্রিকার থাকে।

এ বিষয়ে বাড়ির মালিক মো.সিদ্দিকুর রহমানের ব্যবহৃত মুঠোফোন  ( ০১৬৮২৪৯৮###) একাধিকবার ফোন করা হলে তিনি তা রিসিভ করেনি।