Monday, September 28, 2020
প্রচ্ছদ লিড-২ না’গঞ্জে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বিক্ষোভ

না’গঞ্জে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বিক্ষোভ

ভোলার  বোরহান উদ্দিন মহানবী ( সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে, আন্দোলনরত মুসুল্লিদের উপর চালানো নির্মম  হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক  শাস্তির দাবীতে ইসলামী যুব আন্দোলন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন  নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যাগে বিক্ষোভ মিছিল করা হয়।   

মঙ্গলবার (২২ অক্টোবর) বাদ আছর ঐতিহাসিক ডি.আই.টি চত্বর থেকে বিক্ষোভ সমাবেশ শেষে মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনার এসে সংক্ষিপ্ত দোয়ার মাধ্যমে শেষ হয়। ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহনগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আনোয়ার হোসেন জিহাদি।

এ সময় তিনি বলেন, ভোলার তৌহিদি জনতার পক্ষ থেকে সর্ব দলীয় ঐক্য পরিষদের পক্ষ থেকে ৬ দফা কর্ম সূচি। সেই ৬ দফা দাবীর সাথে ঐক্যবদ্ধ ঘোষণা করে এই সমাবেশ থেকে ভোলার এসপিকে এখনো কেন প্রত্যাহার করা হল না বহিষ্কার করা হলো না আমরা জানতে চাই ?  কেনো ভোলার ওই বোরহান উদ্দিনের দায়িত্ব এখনো কেনো অব্যাহত নেওয়া হবে না।

তিনি আরও বলেন, রাষ্ট্রের যিনি সর্বোচ্চ দায়িত্ব প্রাপ্ত মাননীয় প্রধানমন্ত্রী ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই তদন্ত করার আগেই তিনি বলে দিলেন হ্যাক হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আপনার কথা যদি সত্যি হয় হ্যাক হয়েছে তাহলে যারা হ্যাক করেছে যারা এই কুলশী পূর্ণ কথা এই ফেসবুকে মধ্যে দিয়েছে তাদের গ্রেফতার করা আপনার আইনের কাজ ছিলো।

এসময় আরো উপস্থিত ছিলেন, দ্বীনী সংগঠনের নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক আলী হোসেন কাজল মাষ্টার, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাও. মুহাম্মদ শফিকুল ইসলাম, মহানগরের সভাপতি গিয়াসউদ্দিন মুহাম্মদ খালিদ, ইসলামি শাসনতন্ত্র ছাএ আন্দোলন নারায়ণগঞ্জ জেলা সভাপতি মুহাম্মদ শিব্বির আহম্মেদ, ইসলামি শাসনতন্ত্র ছাএ আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মদ ইমদাদুল হক প্রমুখ।