1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

চাষাড়ায় স্বামী কর্তৃক স্ত্রীকে অপহরনের চেষ্টা,গাড়িসহ আটক ১

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ১৬৪ Time View

দাবীকৃত যৌতুক না দেয়ায় স্বামী মো.রাসেল হোসেন বাবু কর্তৃক স্ত্রী কানিজ ফাতিমা লিজাকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে স্ত্রী লিজা স্বামী রাসেলসহ নামীয় ও অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে সদর মডেল খানায় অভিযোগ দায়ের করলেও ঘটনার সত্যতা পেয়ে একটি মামলা করা হয় যার নং ৩১(১০)১৯ইং।

অভিযোগ সুত্রে জানা যায়,শরিয়তপুর জেলার নড়িয়ার আবদুল কাদের মোল্লার মেয়ে কানিজ ফাতেমা লিজার সাথে ইসলামী শরিয়াহ মোতাবেক ২০১১ সালের ২৫ মার্চ ঢাকা মিরপুরের আবুল হোসেনের ছেলে রাসল হোসেন বাবুর সাথে বিবাহ হয়। তাদের সংসারে মাহাজাবী নামে ৪ বছরের একটি সন্তানও রয়েছে। বিবাহের পর থেকেই স্বামী রাসেল ৫ লাখ টাকা যৌতুকের দাবীতে বিভিন্ন সময়ে শারীরিকভাবে নির্যাতন করতো।

গত ২০ অক্টোবর সদর মডেল থানাধীন উত্তর চাষাড়া ছোট মসজিদ সংলগ্ন মনিরুজ্জামানের ভাড়াটিয়া বাড়িতে ( বর্তমানে আমরা বসবাস করছি) আসিয়া পুনরায় ৫লাখ টাকা যৌতুক দাবী করে। এতে অস্বীকার করলে রাসেল,মিরপুর শাহআলী এলাকার হাসান সরদারের ছেলে  ফারুক ( ড্রাইভার),একই এলাকার পারভেজসহ অজ্ঞাত আরো ৪/৫ জন বিবাদী আমাকে কিল-ঘুষি লাথি মেরে ঢাকা মেট্রো-ট১৯-৪৭০৮ নম্বরের একটি হাইয়েচ গাড়িয়ে জোড়করে তুলে নেয়ার চেষ্টা করে।

এ সময় আমার বোন তানিয়া তাদেরকে বাধা প্রদান করিলে বিবাদীরা তাকে শ্লীলতাহানীসহ কিল,ঘুষি মেরে অজ্ঞান করে ফেলে। আমার মা তাদেরকে বাধা প্রদান করলে বিবাদীরা তাকেও মারধর করে এবং গাড়ির গেইট দিয়ে চাপা দিলে আমার মা গুরুতর জখম করেন। এ ঘটনায় পুলিশ স্বামী রাসেলকে আটক করতে না পারলেও গাড়িরসহ চালক ফারুককে আটক করে। এ সময় আমার মায়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় আমি,আমার মা এবং বোন খানপুর ৩০০ শষ্যা হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে থানায় উপস্থিত হয়ে পুলিশের নিকট অভিযোগ দায়ের করি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL