Wednesday, September 30, 2020
প্রচ্ছদ লিড-১ বিস্ফোরক মামলায় বিএনপি নেতা বাচ্চু আটক

বিস্ফোরক মামলায় বিএনপি নেতা বাচ্চু আটক

সোনারগাঁয়ে বিস্ফোরক মামলায় বিএনপি নেতা শফিউল আলম বাচ্চুকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ। শুক্রবার (২৫ অক্টোবর) সোনারগাঁও থানার পিরোজপুর ইউপির পিরোজপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে সোনারগাঁও থানা পুলিশ। গ্রেফতারকৃত বাচ্চুর বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এমনকি, পিরোজপুর ইউনিয়নে মাদক ব্যবসার শেল্টারদাতা হিসাবে তার ব্যাপক পরিচিতি রয়েছে। বিগত সময় তার ভাই আব্দুর রউফকে মাদকসহ গ্রেফতার করে পুলিশ এবং তার আরেক ভাই নেয়মত উল্লাহ নেমা পিরোজপুর ইউনিয়নের মাদক ব্যবসা নিয়ন্ত্রনের অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত বাচ্চু পিরোজপুর গ্রামের মৃত সালামত প্রধানের ছেলে।

জানা গেছে, বিএনপি নেতা হলেও সোনারগাঁয়ের পিরোজপুর ইউপিতে ব্যাপক প্রভাবশালী শফিউল আলম বাচ্চু। বাচ্চুর প্রত্যক্ষ শেল্টারে পিরোজপুর ইউপির মাদক ব্যবসার নিয়ন্ত্রন করে তার ভাই আব্দুর রউফ ও নেয়ামত উল্লাহ নেমা। শফিউল আলম বাচ্চুর সাথে সোনারগাঁও উপজেলার কতিপয় প্রভাবশালী আওয়ামীলীগ নেতা ও বিশেষ পেশার কয়েকজনের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক থাকায় একাধিক মামলায় ওয়ারেন্ট থাকার পরও গ্রেফতার হয়নি বাচ্চু।

একাধিক মামলায় ওয়ারেন্ট থাকার পরও প্রকাশ্যে চলাচল করতো বাচ্চু। এমনকি, বাচ্চুর প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগীতায় পিরোজপুর ইউনিয়নে আওয়ামীলীগই উল্টো নির্যাতনের স্বীকার হয়েছে। বাচ্চুকে গ্রেফতার করায় সোনারগাঁও থানা পুলিশকে অভিনন্দন জানিয়েছে স্হানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আপন কুমার জানায়, একটি রাজনীতি মামলায় বাচ্চুকে গেস্খফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক পুলিশের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃত...