শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-২ দেশকে পুলিশি রাষ্ট্রে কায়েম করেছে সরকার: সাগর প্রধান

দেশকে পুলিশি রাষ্ট্রে কায়েম করেছে সরকার: সাগর প্রধান

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালীর আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। রোববার (২৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টায় নারায়ণগঞ্জ ক্লাবের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে প্রেসক্লাবে এসে শেষ হয়।

পরে উপস্থিত নেতৃবৃন্দরা সংক্ষিপ্ত বক্তব্য শেষে কর্মসূচি সমাপ্ত করেন।

এসময় সভাপতির বক্তব্যে সাগর প্রধান বলেন, যে উদ্দেশ্যে বুকের রক্ত দিয়ে আমরা স্বাধীনতা এনেছি  আজ সে উদ্দেশ্য বিলিন হয়ে গেছে। দেশে এখন গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার অধিকার নেই, বাক স্বাধীনতা নেই, এই অবস্থা দেখার জন্য দেশ স্বাধীন করা হয় নাই।

এই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করায় আজ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সরকার রাজনৈতিক প্রতিহিংসাবশত মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রেখেছে। তাকে জেলের ভেতর হত্যা করার নীলনকশা বাস্তবায়নের চেষ্টা চলছে। যার ফলসূতিতে সে গুরুত্বর অসুস্থ্য হওয়ার পরও সরকার তার সুচিকিৎসার ব্যবস্থা করছে না।

তিনি আরও বলেন, দেশকে নিয়ন্ত্রন করতে গিয়ে পুলিশি রাষ্ট্রে কায়েম করেছে সরকার। সরকার এই ভাবে আর বেশী দিন ক্ষমতা ধরে রাখতে পারবে না। শত জুলুম অত্যাচার সহ্য করেও বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতারা রাজপথ ছাড়েনি। অচিরেই আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও গণতন্ত্রকে উদ্ধার করা হবে।

মহানগর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধানের সভাপতিতে অনুষ্ঠিত এ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন, এ্যাড. সরকার হুমায়ুন কবির, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, নাজমুল হক রানা, জেলা মৎস জীবি দলের আহবায়ক এ্যাড. আনোয়ার প্রধান,

মহানগর যুবদলের সহ-তথ্য প্রযুক্তি বিষয় সম্পাাদক তরিকুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক সুমন ভ’ইয়া, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, সহ-কৃষি সম্পাদক জাকির হোসেন, মহানগর যুবদল নেতা বাদশা মিয়া, হুমায়ুন কবির সাবেক বন্দর উপজেলা ছাত্রদল নেতা মহিউদ্দিন শিশির, মহানগর ছাত্র দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহীম বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x