1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

সোনারাগাঁয়ে কনডম ও ইয়াবাসহ বোডিং থেকে আটক ২

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯
  • ১২৮ Time View

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুরে  মীম আবাসিক বোডিং এ অভিযান চালিয়ে ১ বস্তা কনডম ও ১শত ইয়াবা সহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।  

রবিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার  দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থিত ঔ বোডিং এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

আটক কৃতরা হলো, রোস্তম (২৫) ও আলাল (৩০)।

র‌্যাব-১১ এএসপি জসিম উদ্দিন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুরবাসষ্ট্যান্ড এলাকায় মোল্লা মার্কেটের ২ত তলায় মীম আবাসিক বোডিংয়ে দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকালাপ চালিয়ে আসছিল। এছাড়া আবাসিক বোডিংয়ে নামে এখানে ইয়াবা পাইকারী বিক্রিসহ অন্যান্য মাদক ব্যবসা পরিচালনা কের আসছিল একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী।

সেই সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় বোডিংটিতে অভিযান চালিয়ে রোস্তম (২৫) ও আলাল (৩০) নামের ২জনকে আটক করা হয়। এসময় বোডিংটির ভেতর থেকে ১ বস্তা কনডম ও ১শত পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে, এলাকাবাসী জানায়, উপজেলার পিরোজপুর বাস বাসষ্ট্যান্ড এলাকায় তাজু মোল্লার মোল্লা মার্কেটের সুগন্ধা রেস্টুরেন্টের ২ তলায় অবস্থিত মীম আবাসিক বোডিং দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকালাপ চালিয়ে আসছে।

এ অভিযোগের ভিত্তিতে ২ বার থানা পুলিশ অভিযান চালিয়ে কয়েকজন খদ্দেরসহ কয়েকজন মহিলাকে আটক করেছিল। তারপরও মীম আবাসিক বোডিং তাদের অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার  দিকে র‌্যাব-১১ একটি দল মীম আবাসিক বোডিংয়ে অভিযান চালায়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL